জলাতঙ্ক রোগে আক্রান্ত গরুর মাংস বিক্রির চেষ্টা, ১০ হাজার জরিমানা

আগের সংবাদ

চুয়াডাঙ্গায় তৃতীয় শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ শেষে গলাকেটে হত্যা

পরের সংবাদ

নির্বিঘ্নে নির্দ্বিধায় ভোটকেন্দ্রে যাবেন আমরা আপনাদের সাথে আছি– কোটচাঁদপুরে ঝিনাইদহের জেলা প্রশাসক এস.এম.রফিকুল ইসলাম 

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:৫২ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২১, ২০২৩ , ১২:৫৪ অপরাহ্ণ
সাহস হারাবেন না, মনবল হারাবেন না, আমার আপনাদের সাথে আছি, আপনাদের সকল নিরাপত্তার নিশ্চিত করা হবে,  ভোট হবে তীরের মতো সোজা ,নির্বিঘ্নে নির্দ্বিধায় ভোটকেন্দ্রে যাবেন, আপনার ভোট আপনি দিবেন, যাকে খুশি তাকে দিবেন, এই নির্বাচন হবে সংবিধান রক্ষার নির্বাচন,এই নির্বাচন হবে বাংলাদেশ রক্ষার নির্বাচন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার এবং পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ঝিনাইদহের জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলাম।  তিনি আরও বলেন কোনো প্রার্থীর পক্ষে কাজ করলে চাকরি হারাবেন এর মধ্যে কোনো সন্দেহ নেই।
২১শে ডিসেম্বর বৃহস্পতিবার সকালে কোটচাঁদপুর সরকারি কে এম এইচ ডিগ্রি কলেজে এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার উছেন মে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পুলিশ সুপার আজিম-উল-আহসান, জেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কোটচাঁদপুর সার্কেল মুন্না বিশ্বাস, মডেল থানার অফিসার ইনর্চাজ সৈয়দ আল-মামুন, উপজেলা নির্বাচন অফিসার আবদুল আজিজ প্রমুখ।
এ সময় উপজেলার ৫৪ টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, শিক্ষক, সাংবাদিক সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মরত কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়