রাজশাহী-১ আসনে স্বতন্ত্রপ্রার্থী আয়েশা আক্তার ডালিয়ার গণসংযোগ

আগের সংবাদ

সংসদ নির্বাচনে মোট ১৮৯৬ প্রার্থীঃ চুয়াডাঙ্গা-১ আসনের দিলীপ কুমার শীর্ষ ৬নং ধনীঃ হাজারের মধ্যেও ধনী নেই চুয়াডাঙ্গার কোন প্রার্থী

পরের সংবাদ

নৌকার বিজয় নিশ্চিত কোটচাঁদপুরে গণসংযোগে, সালাহউদ্দিন মিয়াজি

প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৭:০০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৭, ২০২৩ , ৭:০১ পূর্বাহ্ণ
নৌকার বিজয় নিশ্চিত। বর্তমান ও সাবেক এমপির খতিয়ান যাচাই-বাছাই করেই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক আমাকে দিয়েছে। মানুষকে ভুল ও অপব্যাখ্যা দিয়ে বিভ্রান্তিতে ফেলছে কিছু মানুষ। এতে কোন লাভ হবে না। আগামী ৭ তারিখে দল বেধে ভোটকেন্দ্রে যাবেন এবং নৌকা মার্কায় ভোট দিবেন। নৌকা বঙ্গবন্ধুর মার্কা, নৌকা স্বাধীনতার মার্ক, নৌকা জননেত্রী শেখ হাসিনার মার্কা, নৌকা এ দেশের খেটে খাওয়া মেহনতী মানুষের মার্কা,  এদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন। আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকা প্রতীকের কোটচাঁদপুরে গণসংযোগে সাধারণ ভোটারের উদ্দেশ্য এসব কথা বলেন প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব ও ঝিনাইদা ৩ আসনের নৌকার মাঝি (অবঃ) মেজর জেনারেল সালাহউদ্দিন মিয়জি।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকল থেকে সন্ধ্যা পর্যন্ত কোটচাঁদপুর পৌর শহরের বিভিন্ন মোড়ের হাট বাজারে সাধারণ ভোটারদের দ্বারে দ্বারে যান এবং নৌকা প্রতীকে ভোট চান। সে সময় তিনি ডিজিটাল বাংলাদেশের উন্নয়ন ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের রূপরেখা তুলে ধরেন সাধারণ মানুষের মাঝে। এবারে নির্বাচনে নৌকার বিজয় হবে বলে তিনি আশাবাদী।
এ সময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, পৌরসভার মেয়র শহীদুজ্জামান সেলিম, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার তাজুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক রিপন মন্ডল,পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান বুলবুল,পৌরসভার প্যানেল মেয়র ও পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আরমান, পৌর ছাত্রলীগ নেতা পারভেজ আক্তার পাভেল, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সজীব শেখ সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়