শরীয়তপুর ১ আসনে পুনরায় নৌকার মাঝি হলেন ইকবাল হোসেন অপু

আগের সংবাদ

সরফভাটা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

পরের সংবাদ

নৌকা মনোনয়নে হ্যাটট্রিক আবারও নৌকার মাঝি হলেন মোস্তাফিজ

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩ , ১:৩৫ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২৩ , ১:৩৫ অপরাহ্ণ

নানান কল্পনা জল্পনার অবসান ঘটিয়ে চট্টগ্রাম -১৬ বাঁশখালী আসনে নৌকা মনোনয়নে হ্যাডট্রিক করে আবারও নৌকার মাঝি হলেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি।

 

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাঁশখালীতে নৌকার মাঝি কে হবে এই নিয়ে চলছিল নানান কল্পনা জল্পনা। বাঁশখালীতে এবার নৌকার মাঝি বদলের কথাও বেশ পরিলক্ষিত হয়েছিল, তফসিল ঘোষণার পরে পুরো বাঁশখালী জুড়ে বিভিন্ন পাড়া মহল্লা, দোকান পার্টেও শুনা গেছে নৌকার মাঝি বদলের কথা। তফসিল ঘোষণার পর সরকার দলীয় বেশ কয়েকজন নেতা নৌকার মাঝি হওয়ার স্বপ্ন নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করলেও পরিশেষে সব কল্পনা-জল্পনার অবসান ঘটিয়ে মনোনয়ন হ্যাটট্রিক করে আবারও নৌকা মাঝি হলেন সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও এমপি কণ্যা অধ্যাপিকা রাওকাতুন নুর চৌধুরী প্রিয়াতা।

বাঁশখালী আসনে টানা তৃতীয় বারের মতো মোস্তাফিজর রহমান চৌধুরী নৌকার মাঝি হওয়ার খবরে বাঁশখালী তৃণমূল আওয়ামী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের মধ্যে আনন্দ ও স্বস্তি ফিরিয়ে আসার দৃশ্য পরিলক্ষিত হয়। এই নিয়ে বাঁশখালী জুড়ে চলছে নেতা-কর্মীদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

 

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম বলেন, দলের সকল নেতাকর্মীদের উচিত, মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তকে সম্মান জানানো। প্রার্থী কে সেটা আসল বিষয় নয় বরং আসল বিষয় হচ্ছে নৌকার বিজয় সুনিশ্চিত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও সরকার প্রধান করা, এই লক্ষ্য নিয়ে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।

 

এসময় চট্টগ্রাম-১৬ (বাঁশখালী)আসনে টানা তৃতীয় বারের মতো নৌকায় মনোনয়ন পাওয়ায় আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীসহ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন লাভী চট্টগ্রাম-১ (মিরসরাই) মাহবুবুর রহমান রুহেল,চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) খদিজাতুল আনোয়ার সনি, চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ)মাহাফুজুর রহমান মিতা, চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) এস এম আল মামুন, চট্টগ্রাম-৫ (হাটহাজারী) এম এ সালাম, চট্টগ্রাম-৬ (রাউজান) ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী) আবদুস সালাম, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া)মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম-১০ (পাহাড়তলী-ডবলমুরিং) মহিউদ্দিন বাচ্চু, চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা), এম এ লতিফ, চট্টগ্রাম-১২ (পটিয়া) মোতাহেরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগড়া) ড. নিজামুদ্দিন মোহাম্মদ আবু রেজা নদভীসহ সকলকে অভিনন্দন জানান খোরশেদ আলম।

 

এবিষয়ে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার মায়ের তুল্য। ইতিপূর্বে দুই বার নৌকার মনোনয়ন দেয়াতে বাঁশখালী থেকে আমি ২০১৪ ও ২০১৮ সালে টানা দুই বারের এমপি নির্বাচিত হয়ে বাঁশখালী ও বাঁশখালীর মানুষের কল্যাণে উন্নয়ন মূলক কাজ করেছি। এবং তৃণমূল পর্যায় থেকে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের সুসংগঠিত করেছি, বাঁশখালী আওয়ামী, যুব, স্বেচ্ছাসেবক, ছাত্র লীগ ও অঙ্গ সংগঠন নেতা কর্মীরা আমার সাথে আছে, আগামীতেও থাকবে। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃতীয় বারের মতো পুনরায় নৌকা মনোনয়ন দিয়ে আমাকে সম্মানিত করেছেন, তাতে আমি কৃতজ্ঞ। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয় করে বাঁশখালীবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানিত করবে ইনশাল্লাহ। আমাকে তৃতীয় বারের মতো পুনরায় নৌকায় মনোনয়ন দিয়ে সম্মানিত করায় আমি মাননীয় প্রধানমন্ত্রীসহ দলের সংশ্লিষ্ট সকলের কৃতজ্ঞতা প্রকাশ করছি, বাঁশখালীর সর্বস্তরের জনগণের দোয়া কামনা করছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়