বাঁশখালীতে রোটারী ক্লাব অব চিটাগাং আপটাউনের সুবিধা বঞ্চিতদের শীতবস্ত্র বিতরণ

আগের সংবাদ

দৌলতপুর থানার নবাগত অফিসার ইনচার্জ সুমন কুমার আদিত্যের সাথে উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকদের মতবিনিময়

পরের সংবাদ

পদ্মাসেতু দক্ষিন থানায় ওয়ারেন্ট ভুক্ত ৫ আসামী গ্রেপ্তার 

প্রকাশিত: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:১০ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ২২, ২০২৩ , ১২:১০ অপরাহ্ণ
শরীয়তপুরের জাজিরা উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ওয়ারেন্ট ভুক্ত ৫ জন আসামীকে গ্রেপ্তার করেছে পদ্মাসেতু দক্ষিণ থানা পুলিশ ।
বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে পদ্মাসেতু দক্ষিণ থানার বিভিন্ন এলাকায় এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের ইসাহাক মাদবর কান্দি গ্রামের বাসিন্দা মৃত মান্নান শেখের ছেলে মোঃ হান্নান শেখ , হোসেন মাদবর কান্দি গ্রামের মৃত আজিজ বেপারীর ছেলে সাঈদ বেপারী, হাজী জৈনদ্দিন মাদবর কান্দি গ্রামের মৃত মোসলেম হাওলাদের ছেলে আঃ করিম হাওলাদার ,পূর্বনাওডোবা সাকিমালী চৌকিদার কান্দি গ্রামের মৃত ছামেদ মুন্সীর ছেলে জামাল মুন্সী ও একই গ্রামের ছামাদ মুন্সীর ছেলে জালাল মুন্সী।
পদ্মাসেতু দক্ষিণ থানার এসআই মোঃ জালাল উদ্দিন, এসআই ইয়াকুব আলী, এসআই অশীষ কুমার দাস, এসআই মোঃ আশরাফুল ইসলাম ও এএসআই মোঃ আবুল কাশেমের নেতৃত্বে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
পদ্মাসেতু দক্ষিণ থানার অফিসার ইনচার্জ শেখ শরীফুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীদেরকে শরীয়তপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়