চুয়াডাঙ্গা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী দিলীপ কুমারের ঈগল মার্কা কী সমীকরণ বদলে দেবে ???

আগের সংবাদ

মানিকগঞ্জ -০১ আসনের হ্যামিলিয়নের বাশিওয়ালা এস.এম.জাহিদ

পরের সংবাদ

পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের ৪ সদস্য আটক

প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২৩ , ১১:৩২ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২০, ২০২৩ , ১১:৩২ পূর্বাহ্ণ

নওগাঁর বদলগাছী উপজেলার ভান্ডারপুর বাজার থেকে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয় চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব-৫।

বুধবার (২০ ডিসেম্বর) সকাল ১০টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট র‌্যাব-৫ সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শেখ সাদিক।

 

আটককৃতরা হলেন- উপজেলার ভান্ডারপুর বাজার এলাকার নুরুল হুদা ছেলে জহুরুল ইসলাম (৪৩), লালুহার এলাকার আব্দুস সালামের ছেলে রফিকুল ইসলাম (৩৯), আক্কেলপুর এলাকার নূর মোহাম্মদের ছেলে মানিক হোসেন (২৭), ভোলার পালশা এলাকার আশরাফুল ইসলামের ছেলে হাসান আলী (৩২)।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপজেলার ভান্ডারপুর বাজারে তাদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্ক এ অশ্লীল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে স্থানীয় কিশোর ও স্কুলপডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করতেন।

 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩-এর একটি গোয়েন্দা দল অশ্লীল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সরবরাহের বিষয়টি তদন্ত শুরু করে এবং এর সত্যতা পায়। পরে মঙ্গলবার রাতে ওই বাজারে বিশেষ অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহকারী চারজনকে আটক করা হয়। আটকের পর তাদেরকে বদলগাছী থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়