গাজাকে পাঁচ কোটি ইউরো সাহায্যের প্রতিশ্রুতি জার্মানির

আগের সংবাদ

চট্টগ্রাম কাস্টমস এক কেজি আপেলের দাম ২০ টাকা

পরের সংবাদ

পাকিস্তানকে রেকর্ড টার্গেট দিলো অজিরা

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ , ১২:৫২ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২৩ , ১২:৫২ অপরাহ্ণ

প্রথম দুই ম্যাচে হারলেও শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম জয়ের স্বাদ মিলেছিল অস্ট্রেলিয়ার। সেখান থেকেই যেন অজিদের রচনা হয়েছে বিশ্বকাপ অভিযানে ঘুরে দাঁড়ানোর গল্পের। দ্বিতীয় জয়ের মিশনে মাঠে নেমে পাকিস্তানি বোলারদের ওপর রীতিমতো স্টিম রোলার চালিয়ে সেঞ্চুরি তুলে নিয়েছেন দুই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শ। এতে পাকিস্তানের সামনে ওয়ানডে বিশ্বকাপের ইতিহাসে রেকর্ড টার্গেট দিলো প্যাট কামিন্সের দল।

শুক্রবার (২০ অক্টোবর) বেঙ্গালুরুর এম. চেন্নাস্বামী স্টেডিয়ামে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে ওয়ার্নার ও মার্শের জোড়া সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৩৬৭ রান সংগ্রহ করেছে অজিরা। ওয়ার্নার ১৬৩ ও মার্শ ১২১ রান করেন। বল হাতে পাক পেসার শাহিন শাহ আফ্রিদি ১০ ওভারে ৫১ রানে ৫ উইকেট শিকার করেন।

আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ইতিহাসে সর্বোচ্চ ৩৪৪ রান তাড়া করে জয় দেখেছে ক্রিকেট বিশ্ব। চলমান ওয়ানডে বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ৩৪৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৬ উইকেটে জয় তুলে নিয়েছিল পাকিস্তান। এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে জিততে হলে নিজেদের আগের রেকর্ড ভাঙতে হবে বাবর আজমদের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়