বড় তারকাকে ছাড়াই দল ঘোষণা করল আর্জেন্টিনা

আগের সংবাদ

ঘরে বসেই পাবেন গ্লাস স্কিন

পরের সংবাদ

পাকিস্তানের বিপক্ষে টস জিতে বোলিংয়ে ডাচরা

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ , ৮:৪১ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২৩ , ৮:৪১ পূর্বাহ্ণ

ভারতে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের দ্বিতীয় দিনে মাঠে নামছে ১৯৯২ বিশ্বকাপজয়ী পাকিস্তান। এই ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছেন নেদারল্যান্ডসের অধিনায়ক স্কট এডওয়ার্ডস।

শুক্রবার (৬ অক্টোবর) বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় হায়দারাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে ম্যাচটি।

 

ওয়ানডে বিশ্বমঞ্চে সাফল্যের দিক দিয়ে ডাচদের চেয়ে অনেক এগিয়ে দ্য গ্রিন ম্যানরা। এর আগে, ওয়ানডেতে ছয়বার মুখোমুখি হয়েছিল দল দুটি। সেখানে সব কয়টিতেই জয় পেয়েছে পাকিস্তান।

 

অন্যদিকে চমক দিয়েই এবারের বিশ্বকাপে জায়গা করে নিয়েছে নেদারল্যান্ডস। তাদের জায়গা করে দিতে গিয়ে বিশ্বকাপ থেকে বাদ পড়েছে ওয়েস্ট ইন্ডিজ, জিম্বাবুয়ে, আয়ারল্যান্ডের মতো দল। তাই বিশ্বমঞ্চে পাকিস্তানের বিপক্ষেও চমক দেখানোর অপেক্ষায় ডাচরা।

 

পাকিস্তান একাদশ : ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), সৌদ শাকিল, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মাদ নওয়াজ, হাসান আলি, হারিস রউফ ও শাহিন শাহ আফ্রিদি।

 

নেদারল্যান্ডস একাদশ : বিক্রমজিৎ সিং, ম্যাক্স ও’ডাউড, কলিন অ্যাকারম্যান, বাস ডি লিড, তেজা নিদামানুরু, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক ও উইকেটকিপার), সাকিব জুলফিকার, লোগান ভ্যান বেক, রোলেফ ভ্যান ডের মারউই, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকেরেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়