ডান্ডাবেড়ি পরিয়ে যুবদল নেতাকে চিকিৎসা, বৈধতা চ্যালেঞ্জ করে রিট

আগের সংবাদ

আ.লীগ প্রার্থীর মনোনয়ন বাতিল, টিকল কল্যাণ পার্টির ইবরাহিম

পরের সংবাদ

পাকিস্তানে বাসে সন্ত্রাসী হামলা, নিহত ৮

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ৭:৫১ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ৭:৫১ পূর্বাহ্ণ

পাকিস্তানে যাত্রীবাহী বাসে বন্দুকধারীদের হামলায় ৮ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন ২৬ জন। নিহতদের মধ্যে দুইজন সেনা সদস্যও রয়েছেন বলে জানা গেছে।

রোববার (৩ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে আল জাজিরা।

প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের উত্তরাঞ্চলীয় চিলাস শহরের কাছে কারাকোরাম হাইওয়েতে বন্দুকধারীরা একটি বাসে হামলা চালিয়ে আট যাত্রীকে হত্যা করেছে। হামলায় প্রায় দুই ডজন লোক আহত হয়েছেন। হামলাকারীরা বাসে গুলি চালানোর পর একপর্যায়ে এটি বিপরীত দিক থেকে আসা একটি লরির সঙ্গে ধাক্কা খায়।

আঞ্চলিক সরকারের মুখপাত্র মুহাম্মদ আলী জোহর বলেন, শনিবার সন্ধ্যায় হামলাকারীরা বাসে গুলি চালানোর পর প্রাণহানির এই ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গিলগিট-বাল্টিস্তান পুলিশের মুখপাত্র গোলাম আব্বাস জানান, নিহতদের মধ্যে দুইজন সেনা সদস্যও রয়েছেন। আহতদের মধ্যে কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন।

উল্লেখ্য, চিলাস শহরটি পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশের কাছে গিলগিট বাল্টিস্তানের পার্বত্য অঞ্চলে অবস্থিত। সাম্প্রতিক বছরগুলোতে সেখানে সন্ত্রাসী হামলা অনেক বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়