তবে কি দ্বন্দ্ব চলছে করন-আলিয়ার

আগের সংবাদ

ইসরায়েল-হামাস সংঘাতে নিহত ছাড়াল সাড়ে ৫ হাজার

পরের সংবাদ

পাকিস্তান আমলে লুঙ্গি খুলে চেক করত, এখন মোবাইল খোলে : নুর

প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৩ , ১১:১৫ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২০, ২০২৩ , ১১:১৫ পূর্বাহ্ণ

ডাকসুর সাবেক ভিপি ও গণঅধিকার পরিষদের (একাংশ) সভাপতি নূরুল হক নূর বলেছেন, পাকিস্তান আমলে মানুষের লুঙ্গি খুলে চেক করত আর বর্তমানে এই অবৈধ সরকারের পুলিশ বাহিনী মানুষের মোবাইল চেক করে দেখে সে বিএনপি, জামায়াত, গণঅধিকার নাকি আওয়ামী লীগ করে।

শুক্রবার (২০ অক্টোবর) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ পেশাজীবী অধিকার পরিষদের উদ্যোগে আয়োজিত ‘নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনই জাতীয় সংকট উত্তরণের উপায়’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নূরুল হক নূর বলেন, দেশের মানুষ ন্যায়বিচার থেকে বঞ্চিত, সরকার তাদের বিরুদ্ধে কথা বলা সব নেতার ওপর দমন-নিপীড়ন চালাচ্ছে। দেশের মানুষকে এই সংকট থেকে উত্তরণের জন্য সবাই মিলে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

 

তিনি বলেন, এই অক্টোবর মাসেই নিজেদের চলমান আন্দোলনের বিজয়ের সূত্রপাত হবে। এখন আমাদের চূড়ান্ত আন্দোলনের সময়। আমরা জানি এই আন্দোলনে বাধা আসবে, তারপরও আমাদের এগিয়ে যেতে হবে।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, প্রফেসর লুৎফর রহমান, সাবেক রাষ্ট্রদূত মেজর জেনারেল আমসা আমীন, গণঅধিকার পরিষদের সাধারণ সম্পাদক রাসেদ খান, পেশাজীবী অধিকার পরিষদের নেতাদের মধ্যে অ্যাডভোকেট খালিদ হোসেন, এস আলম, সৈয়দ তানভীর ইউসুফ, সাংবাদিক জি এম রোকনুজ্জামান, মনিরুল মাওলা, অ্যাডভোকেট এম এম মহসীন, মীর আনাস, কাওসার শেখ, মনিরুল মাওলা প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়