বাঁশখালী বঙ্গবন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রবীন শিক্ষক আজিজুর রহমানের মৃত্যু

আগের সংবাদ

বাঁশখালীতে মোটরসাইকেল এক্সিডেন্টে এক নারী নিহত

পরের সংবাদ

পাবনার ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩ , ৬:৫৬ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৭, ২০২৩ , ৬:৫৬ পূর্বাহ্ণ
পাবনার ভাঙ্গুড়ায় মহান বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধা ও শীহদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার দুপুরের দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংর্বধনা দেওয়া হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও বক্তব্য দেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরাফাত হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, ভাঙ্গুড়া থানার ওসি মো. নাজমুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন উপজেলা সাবেক কমান্ডার বীব মুক্তিযোদ্ধা মোকছেদুর রহমান । জানা গেছে, ভাঙ্গুড়া উপজেলায় ৭৮ জন বীর মুক্তিযোদ্ধা রয়েছেন। তাদের মধ্যে ছিলেন ৩৭ জন জীবিত আছেন ও ৪১ জন মৃতবরণ করেছেন। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা উপস্থিত বীর মুক্তিযোদ্ধা ও উপস্থিত তাদের পরিবারের সদস্যদের রজনী গন্ধা ফুল দিয়ে বরণ করে নেন ও স্বাগতম জানান।  অনুষ্ঠানে বক্তারা বীর মুক্তিযোদ্ধাদের অবদানের কথা শ্রদ্ধাভরে স্মরণ করে তাদের প্রতি চিরকৃজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি  মুক্তিযোদ্ধের চেতনা লালন করে আগামীর বাংলাদেশ বিনির্মানে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য ভবিষৎ প্রজন্মের প্রতি উদাত্ত আহব্বান জানানো হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সমাজ সেবা অফিসার মো. জাহিদুল ইসলাম।
এ সময়  উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের উন্নতমানের খাবার দেওয়া হয় ও পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল এর পক্ষ থেকে তাদেরকে উপহার সামগ্রী প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়