ঘূর্ণিঝড় ‘হামুন’, চট্টগ্রাম-পায়রা বন্দরে ৭ নম্বর বিপৎসংকেত

আগের সংবাদ

পায়রায় ৭ নম্বর বিপদ সংকেত প্রস্তুত ১৫০ আশ্রয়কেন্দ্র ও ২০ মুজিবকেল্লা

পরের সংবাদ

পূর্বশত্রুতার জেরে যুবককে গুলি করে হত্যা

প্রকাশিত: অক্টোবর ২৪, ২০২৩ , ৯:৩৯ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৪, ২০২৩ , ৯:৩৯ পূর্বাহ্ণ

নরসিংদীতে পূর্বশত্রুতার জের ধরে রানা আকবর মোল্লা (৩৫) নামে এক যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (২৩ অক্টোবর) রাত ৯টার দিকে শহরের কাউরিয়াপাড়া এলাকায় পৌর ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে। তবে পুলিশ বলছে, তাকে গুলি করে হত্যা করা হয়েছে কি না সেটি ময়নাতদন্তের পর বলা যাবে।

নিহত রানা আকবর মোল্লা কাউরিয়াপাড়া এলাকার মৃত আলী আকবর মোল্লার ছেলে।

 

নিহতের স্বজনেরা জানান, রাতে পূজামণ্ডপ এলাকায় ঘুরে বাড়ির পাশের পৌর ঈদগাহ মাঠে তুষার (২৫) নামে এক সহযোগীসহ বসে ছিলেন রানা। এ সময় ৮ থেকে ১০ জনের একদল সন্ত্রাসী সেখানে গিয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে ও কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় দুইজনকে উদ্ধার নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন। এ সময় আহত অবস্থায় তুষার নামে এক সহযোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

স্বজনদের অভিযোগ, রাজনৈতিক বিরোধ ও মাদক ব্যবসায় বাধা দেওয়ায় পূর্বশত্রুতার জেরে সন্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করেছে। এর আগেও তাকে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা।

 

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম সোহাগ জানান, ঘটনার প্রকৃত কারণ জানা ও হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। তাকে গুলি করে হত্যা করা হয়েছে কি না, সেটি ময়নাতদন্তের পর বলা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়