তবে কি পরিণীতির পথেই পা বাড়ালেন জাহ্নবী?

আগের সংবাদ

সন্তানকে নিয়ে মুখ খুললেন বিদ্যা বালান

পরের সংবাদ

প্রকাশ্যে রণবীর-রাশমিকার চুমুর দৃশ্য

প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩ , ১২:৪৬ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ১০, ২০২৩ , ১২:৪৬ অপরাহ্ণ

সিনেমা জগতের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা। একজন বলিউড তারকা, অন্যজন দক্ষিণের দর্শকনন্দিত নায়িকা। এবার এই দুইজনকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। পরিচালক সন্দীপ রেড্ডির ‘অ্যানিমেল’ সিনেমায় জুটি বেঁধে কাজ করেছেন রণবীর-রাশমিকা। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।
বর্তমানে এ সিনেমার মুক্তি উপলক্ষে প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন পুরো টিম। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই সিনেমার একটি পোস্টার। যেখানে চুম্বনরত অবস্থায় দেখা যায় রণবীর-রাশমিকাকে। আর সেই চুমুর দৃশ্য দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেটমাধ্যমে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে নিজের ইনস্টাগ্রামে সিনেমাটির নতুন একটি পোস্টার প্রকাশ করেছেন রাশমিকা। এতে দেখা যায়, ঠোঁটে ঠোঁট রেখে হেলিকপ্টার চালকের আসনে পাশাপাশি বসা রণবীর কাপুর ও রাশমিকা মান্দানা।

পোস্টারের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘হুয়া মেইন’ শিরোনামের গানটি আগামীকাল (১১ অক্টোবর) মুক্তি পাবে। এ গানের সবগুলো ভার্সন (হিন্দি, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম) আমার ভীষণ পছন্দ।

এদিকে রণবীর-রাশমিকার চুম্বন দৃশ্য দেখে ব্যাপক সমালোচনায় মেতেছেন নেটিজেনরা। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে অভিনেত্রীর কমেন্টবক্সে। অনেকে আবার কটাক্ষ করে লিখেছেন, আলিয়া কিছু মনে করবেন না।

রাশমিকাকে উদ্দেশ্য করে এক নেটিজেন লিখেছেন, ম্যাম, আপনি এই ধরনের ছবি পোস্ট করবেন না। আরেকজন লিখেছেন, আপনি কেন রণবীরকে চুমু খেলেন?

প্রসঙ্গত, ‘অ্যানিমেল’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন রণবীর-রাশমিকা। ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডির সিনেমাটি প্রযোজনা করছেন গুলশান কুমার। রণবীর-রাশমিকা ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন, অনিল কাপুর, ববি দেওলসহ অনেকেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়