এশিয়া কাপের নতুন চ্যাম্পিয়ন বাংলাদেশের যুবারা

আগের সংবাদ

নিষেধাজ্ঞা অমান্য করে ‘ক্ষেপণাস্ত্র ছুঁড়েছে’ উত্তর কোরিয়া

পরের সংবাদ

প্রতীক বরাদ্দের সাথেসাথে চুয়াডাঙ্গা-১ আসনে জনতার উল্লাস, দিলীপ আগরওয়ালার ঈগল পাখি মার্কার বিশাল শোডাউন

প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২৩ , ৬:০৩ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৮, ২০২৩ , ৬:০৪ পূর্বাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে আজ প্রতীক বরাদ্দের সাথেসাথে উৎসব, উল্লাসে ও মিছিলে প্রকম্পিত হয়ে উঠে চুয়াডাঙ্গার আকাশ বাতাস।

চুয়াডাঙ্গা-১ আসনে জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার প্রথম দিনের চমক দেখেই সাধারণ ভোটারদের মাঝে আনন্দ অনুভুতি প্রকাশ পাই। শহর থেকে গ্রাম পর্যন্ত  মিছিলে প্রকম্পিত হয়ে উঠে। দিলীপ বাবুর মার্কা ঈগল পাখি মার্কা, এবার ভোটের মার্কা ঈগল পাখি মার্কা, উন্নয়নের মার্কা ঈগল পাখি মার্কার মিছিল ও শোডাউন সকলের মাঝে প্রাণচাঞ্চল্যের সৃষ্টি হয়। এলাকার সাধারন ভোটারদের দাবী চুয়াডাঙ্গা-১ আসনে দিলীপ বাবু বিপুল পরিমাণ ভোট পেয়ে জয়ী হবেন। তবে পর পর তিনবার আওয়ামীলীগের নৌকা মার্কা নিয়ে বিজয়ী সংসদ সদস্যেরও আছে ভোট ব্যাংক। সাধারণ ভোটারদের দাবী অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে চুয়াডাঙ্গা-১ আসন স্বতন্ত্র এমপি প্রার্থী দিলীপ কুমার আগরওয়ালার দখলে যাবে, এমনই আশাবাদী এলাকার সাধারণ ভোটার থেকে শুরু করে ভিন্ন ভিন্ন দলীয় নেতাকর্মীদের।

অপরদিকে বাবু দিলীপ কুমার আগরওয়ালা একজন হেবীওয়েট স্বতন্ত্র এমপি প্রার্থী হিসাবে সকলের মুখে মুখে। তিনি বাংলাদেশের প্রথম শ্রেণীর একজন শিল্পপতি, সিআইপি সহ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপকমিটির সদস্য। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তার আছে শক্তিশালী ভোট ব্যাংক ও শক্তিশালী কর্মী বাহিনী। দলমত নির্বিশেষে সকল শ্রেনী ও পেশার মানুষের ভোট সহ থাকছে সংখ্যালঘু সম্প্রদায়ের বিশাল ভোট ব্যাংক। তিনি দীর্ঘদিন ধরে নিজের মায়ের নামে প্রতিষ্ঠিত তারা দেবী ফাউন্ডেশন, আর্ত মনবতার সেবাই কাজ করে চলেছে। তিনি অসহায় মানুষ ও গর্ভবতী মহিলাদের জন্য সম্পুর্ন ফ্রী এম্বুলেন্স সেবা দিয়ে মানুষের নেক নজরে আসেন। তাই এলাকার সাধারণ ভোটারদের দাবী এবার দিলীপ কুমার আগরওয়ালা ঈগল পাখি মার্কা নিয়েই সংসদে যাবেন, এখন শুধু সময়ের অপেক্ষা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়