নালিতাবাড়ীতে ঘনঘন লোডশেডিং, সেচের অভাবে বোরো ফসলের মাঠ ফেটে চৌচির

আগের সংবাদ

বাঁশখালীর নকলস্বর্ণ ব্যবসায়ী ছনুয়ার ডন মানিক অস্ত্রসহ পুলিশের জালে

পরের সংবাদ

প্রাক বাজেটারী বিষয়ক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪ , ৬:২১ পূর্বাহ্ণ আপডেট: মার্চ ১৯, ২০২৪ , ৬:২১ পূর্বাহ্ণ

ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আওতায় অধিকার এখানে এখনই প্রকল্পের আয়োজনে প্রাক বাজেটারী বিষয়ক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

আজ ১৮ মার্চ পৌরসভা হলরুমে আয়োজিত এ্যাডভোকেসি সভায় প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন।বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন,জেলা শিক্ষা অফিসার মুজিবুর রহমান, কালেক্টরেট কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষক রাশীদুল হক প্রামানিক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকি।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,অধিকার এখানে এখনই প্রকল্পের পি.এম.ই.এল কো-অডিনেটর সৈয়দা নভেরা আনোয়ার,ম্যানেজার,এ্যাডভোকেসি এন্ড ক্যাপাসিটি স্টেন্দিং, তিথি রানী সরকার।স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাক জেলা সমন্বয়কারী আশরাফুল আলম। প্রজেক্টের লক্ষ্য উদ্দেশ্য বর্ণনা করেন অধিকার এখানে এখনই প্রকল্পের এরিয়া কো-অডিনেটর মাধুরী সুত্রধর। সভাপতিত্ব করেন ইয়ুথ লিডার জামাল হোসেন।সঞ্চালনা করেন ইয়ুথ লিডার শিব সুন্দর বর্মন।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন,আমি ব্র্যাককে ধন্যবাদ জানাই যে প্রজনন স্বাস্থ্য, কিশোর কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করার সুযোগ আছে। এইটা উপলব্ধি করার সুযোগ করে দিয়েছে। পৌরসভায় আর্থিক বাজেটে সবসময় স্বাস্থ্য খাতে বাজেট রাখা হয়। আমরা দ্রুত সময়ের মধ্যে পৌরসভাস্থ সকল স্কুলের প্রধান শিক্ষকদের নিয়ে মতবিনিময় সভা করব , যাতে সকল স্কুলের স্যানিটেশন ব্যবস্থা সঠিকভাবে করা হয়। যে ২২টি স্কুলে মেটিকেডেট বক্স প্রদান করা হয়েছে সেগুলো আবার রিফিল কার্যক্রম পরিচালনা করা হবে। পৌরসভার বাজেটে স্যানিটেশন ও ভ্যাকসেনিশনে বাজেট বৃদ্ধি করা হবে।
এ্যাডভোকেসি সভায় পৌর কাউন্সিলর,শিক্ষক,ইয়ুথ গ্রুপের সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়