নওগাঁয় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

আগের সংবাদ

চাঁদপুর জেলা ছাত্রদলের নেতা গ্রেপ্তার

পরের সংবাদ

প্রেমিকার অন্তরঙ্গ ভিডিও করে বিপাকে কোরিয়ান স্ট্রাইকার

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২৩ , ৯:১৮ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২৯, ২০২৩ , ৯:১৮ পূর্বাহ্ণ

স্ট্রাইকার হাং উয়ে-জোকে সাত সপ্তাহের জন্য নিষিদ্ধ করেছে দক্ষিণ কোরিয়া। মূলত নিজের সাবেক প্রেমিকার সম্মতি ছাড়াই অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও করার অভিযোগে তার বিরুদ্ধে পুলিশি তদন্ত চলছে। যে কারণে তার ওপর এই নিষেধাজ্ঞা জারি করেছে দক্ষিণ কোরিয়া ফুটবল।

হাং উয়ে-জো ইংলিশ ফুটবল লিগের দ্বিতীয় স্তরে খেলা ক্লাব নরউইচ সিটির ফুটবলার। চলতি মাসেই ২০২৬ বিশ্বকাপে বাছাইপর্বের দুটি ম্যাচ খেলেছেন তিনি। এর মধ্যে সিঙ্গাপুরের বিপক্ষে গোলও পেয়েছেন এই স্ট্রাইকার। কিন্তু পুলিশি তদন্তের ফল না আসা পর্যন্ত মঙ্গলবার (২৮ নভেম্বর) তাকে নিষিদ্ধ করেছে কোরিয়া ফুটবল অ্যাসোসিয়েশন (কেএফএ)।

 

বিবৃতিতে কেএফএ জানিয়েছে, নির্দিষ্ট কোনো সিদ্ধান্ত হওয়ার আগ পর্যন্ত আমরা হাংকে জাতীয় দলের বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছি।

 

তবে ক্লাব নরউইচের হয়ে খেলা চালিয়ে যেতে পারবেন তিনি। মঙ্গলবার ওয়াটফোর্ডের বিপক্ষে ৩-২ গোলে হেরেছে নরউইচে। হারের দিনেও গোল পেয়েছেন তিনি।

 

গণমাধ্যমে কে এফ এ নৈতিকতা কমিটির চেয়ারম্যান লি ইয়ুন-নাম জানিয়েছেন, জাতীয় দলের খেলোয়াড়দের অবশ্যই ‘নৈতিকতার মানদণ্ড’ উঁচু রাখতে হবে এবং দায়িত্বজ্ঞানসম্পন্ন হতে হবে।

 

লি ইয়ুনের ভাষ্য, যেহেতু সন্দেহভাজন হিসেবে এ খেলোয়াড়ের বিরুদ্ধে তদন্ত চলছে, তাই জাতীয় দলের হয়ে সাধারণ কাজকর্ম চালিয়ে যাওয়া তার (হাং উয়ে-জো) জন্য কঠিন হবে। জাতীয় দল নিয়ে ফুটবল সমর্থকদের উচ্চাশা থাকে। আমাদের মনে হয়েছে হাংকে জাতীয় দলের জন্য বাছাই করা ঠিক হবে না।

 

বিবৃতিতে দক্ষিণ কোরিয়ার জার্মান কোচ ইয়ুর্গেন ক্লিন্সম্যানের মন্তব্য, আমি পরিস্থিতির গুরুত্ব ভালোভাবে বুঝতে পারছি। কোরিয়া ফুটবল অ্যাসোসিয়েশনের সিদ্ধান্তকে সম্মান জানাব।

 

হাং দক্ষিণ কোরিয়ার জার্সিতে ৬২ ম্যাচে ১৯ গোল করেছেন।

 

উল্লেখ্য, আগামী ১২ জানুয়ারি থেকে কাতারে শুরু হবে এএফসি এশিয়ান কাপ। তিনদিন পর বাহরাইনের বিপক্ষে আসরে নিজেদের প্রথম ম্যাচ খেলবে কোরিয়ানরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়