আলোচিত নায়িকা বনশ্রীর ঠিকানা এখন আশ্রয়ণ প্রকল্পে

আগের সংবাদ

ভাঙচুরের মামলায় জয়নুল-খোকনের জামিন

পরের সংবাদ

ফেসবুক পোস্টের জেরে কলেজছাত্রকে কুপিয়ে খুন

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩ , ১০:০৪ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ৮, ২০২৩ , ১০:০৪ পূর্বাহ্ণ

ফেসবুকে পোস্ট দেওয়াকে কেন্দ্র করে মৌলভীবাজারে রেজাউল করিম নাঈম (২১) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। নিহত রেজাউল করিম বর্ষিজোড়া এলাকার চেরাগ মিয়ার ছেলে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মৌলভীবাজার সদর উপজেলার চাঁদনী ঘাট ইউনিয়নের টিভি হাসপাতাল এলাকার বর্ষিজোড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোহান নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা গেছে, ৭ নভেম্বর বিকালে ফেসবুকে একটি ছবি পোস্ট করাকে কেন্দ্র করে নাঈমের সঙ্গে পাশের বাড়ির রনির কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে রনি ও তার বাবা নুরুল মিয়াসহ কয়েকজন মিলে রেজাউলকে ধরে রনিদের বাড়িতে নিয়ে যায়। সেখানে কয়েকজন মিলে তাকে মারধর করে। পরে দেশি অস্ত্র দিয়ে নাঈমকে কুপিয়ে আহত করে।

 

খবর পেয়ে নাঈমের বাবা-মা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রেজাউল করিম নাঈম এ বছর মৌলভীবাজার সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেছে।

 

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ চৌধুরী বলেন, নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে সোহান নামের একজনকে আটক করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, প্রতিবেশীদের দেশীয় অস্ত্রের আঘাতে নাঈমের মৃত্যু হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়