জুলাইয়ে সঞ্চয়পত্রে বেড়েছে বিনিয়োগ

আগের সংবাদ

বেসরকারি খাতে ঋণ কমেছে

পরের সংবাদ

ফেয়ার টেকনোলজি চালু করছে হুন্দাই এক্সচেঞ্জ প্রোগ্রাম

প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ৫:১৬ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ৮, ২০২৩ , ৫:১৬ পূর্বাহ্ণ

ফেয়ার টেকনোলজি লিমিটেড (এফটিএল) বাংলাদেশে প্রথমবারের মতো চালু করছে হুন্দাই এক্সচেঞ্জ প্রোগ্রাম। প্রোগ্রামের উদ্বোধন ঘোষণা করে ফেয়ার টেকনোলজির সিইও মুতাসসিম দায়ান বলেছেন, দেশের মানুষকে তাদের ব্যবহৃত যে কোনো ব্র্যান্ডের পুরোনো গাড়ি বদলে ব্র্যান্ড নিউ হুন্দাই গাড়ি কেনার সুযোগ করে দিতে তাদের এ আয়োজন। ঢাকার তেজগাঁও লিংক রোডের হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য দেন।

ফেয়ার গ্রুপের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ১৫ ও ১৬ সেপ্টেম্বর বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ মাঠে হুন্দাই এক্সচেঞ্জ ফেয়ার আয়োজন করা হবে। আগামী অক্টোবর ও নভেম্বরে ঢাকার দুটি ভিন্ন ভেনুতে আরও দুটি হুন্দাই এক্সচেঞ্জ ফেয়ার আয়োজন করা হবে।

এতে বলা হয়, নিবন্ধিত হুন্দাই গাড়ির ক্রেতারা তাদের ব্যবহৃত গাড়িটির সর্বোত্তম মূল্যের পাশাপাশি ব্র্যান্ড নিউ হুন্দাই গাড়িতে আকর্ষণীয় অফার পাবেন। ব্যবহৃত গাড়ির নিবন্ধিত গ্রাহক এবং তালিকাভুক্ত হুন্দাই ক্রেতা উভয়ই নির্দিষ্ট ব্যাংক থেকে তিন কার্যদিবসের মধ্যে ‘গাড়ি ঋণ’ নিতে পারবেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ফেয়ার গ্রুপের হেড অব কমিউনিকেশন্স হাসনাইন খুরশেদ, ক্যাম্পেইন ব্রিফ উপস্থাপন করেন হেড অব সেলস আবু নাসের মাহমুদ ও ফেয়ার টেকনোলজির মার্কেটিং ম্যানেজার মুহাম্মদ সাজ্জাদ মাহমুদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়