ভারতে পাচারকালে চুয়াডাঙ্গায় ১৬ কেজি স্বর্ণসহ আটক ১

আগের সংবাদ

‘বাউৎ উৎসবে’ মেতেছেন চলনবিলের মৎস্য শিকারিরা

পরের সংবাদ

বঙ্গবন্ধু’র সমাধীতে দলীয় নেতা-কর্মীদের নিয়ে শ্রদ্ধা জানালেন খুলনা-৬ আসনের আ’লীগ মনোনীত প্রার্থী রশীদুজ্জামান

প্রকাশিত: নভেম্বর ২৮, ২০২৩ , ১:৪৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৮, ২০২৩ , ১:৪৪ অপরাহ্ণ
খুলনা-৬ ( পাইকগাছা-কয়রা) আসনে আ’লীগ মনোনীত প্রার্থী মোঃ রশীদুজ্জামান দলীয় নেতা-কর্মীদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছেন। মঙ্গলবার দুপুরে তিনি দলীয় নেতা-কর্মীদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়াস্থ বঙ্গবন্ধুর সমাধীতে পুষ্পমাল্য অর্পণ করে ১ মিনিট নিরাবতা পালন করেন।
শ্রদ্ধা নিবেদন শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি দলীয় সভানেত্রী  ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে উন্নয়ন ধারা ও অসাম্প্রদায়িক চেতনার সমৃদ্ধ দেশ গঠনে নৌকা প্রতিকের বিজয়ের জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।
উপস্থিত নেতা-কর্মীরা প্রধানমন্ত্রী’র সুপার সিলেকশন মোঃ রশীদুজ্জামানের নৌকা প্রতিকের বিজয়ে অঙ্গীকারবদ্ধ হন।
এ সময় আরোও  উপস্থিত ছিলেন মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগের  অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য মোঃ সাইফুল্লাহ আল মামুন,কয়রা আ’লীগের সভাপতি জি,এম মহসিন রেজা,সাধারন সম্পাদক নিশিথ রঞ্জন সানা,পাইকগাছা কমিটির  সহ-সভাপতি সমীরন সাধু, সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা  কওসার আলী জোয়াদ্দার, কাজল কান্তি বিশ্বাস, শেখ জিয়াদুল ইসলাম জিয়া,শাওনেয়াজ শিকারী,সাবেক চেয়ারম্যান মনছুর আলী গাজী,আঃ মজিদ গোলদার, ইকবাল হোসেন খোকন, মিজানুর রহমান, বিভুতী ভূষন সানা, গোলাম রব্বানী,বজলুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা ছাত্রলীগের সভাপতি  পার্থ পিতম চক্রবর্ত্তী   সহ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়