বাংলাদেশ জাতীয়তাবাদী যুব আন্দোলনের কমিটি গঠন

আগের সংবাদ

গুলশান-বনানীতে স্পার নামে শত-শত নারী দিয়ে দেহ মাদক ব্যবসা

পরের সংবাদ

বন্দর মুছাপুর ইউপি উপনির্বাচনে জনসংযোগ ব্যস্ত-হাজ্বী আলী হোসেন

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪ , ৬:৩২ অপরাহ্ণ আপডেট: জুলাই ৮, ২০২৪ , ৬:৩২ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন উপনির্বাচনে জনসংযোগে ব্যস্ত সময় পার করছেন বিশিষ্ট ব্যবসায়ী আলহসজ্ব মো: আলী হোসেন। যিনি এলাকায় একজন সমাজ সেবক ও জনদরদী। এলাকার সাধারণ জনগন দাবী আলী হোসেনের মত একজন ভালো মানুষ যেন মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়। যেন এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পারেন। তবে ৬ জন সম্ভাব্য প্রার্থী তাদের পক্ষে মনোনয়ন পত্র জমা দিলে ও যাচাই বাছাই করে ৪ জনের মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।

গত শুক্রবার ৫ জুলাই শেষ দিন পর্যন্ত ৬ জনের মধ্যে ৪ জনের মনোনয়নপত্র বৈধ বলে তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহম্মেদ হিলারী।
মনোনয়ন পত্র বৈধকারী ৪ জনের মধ্যে দুইজনই হচ্ছে মুছাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে বন্দর উপজেলা চেয়ারম্যান মাকসুদ হোসেন এর পরিবারের সদস্য। তারা হলেন স্ত্রী নার্গিস মাকসুদ ও ছেলে মাহমুদুল হাসান শুভ।
মনোনয়ন বৈধ বাকিরা হলেন, বারপারা এলাকার ব্যবসায়ী আলী হোসেন ও কলোনির সাবেক মুছাপুর ইউনিয়ন আওয়ামিলীগ সাধারণ সম্পাদক মো: ইসমাইল হোসেন । বাকী দুইজন হানিফ কবির ও মাসুদ কাগজপত্র ত্রুটির কারণে মনোনয়ন পত্র বাতিল হয়। তবে এবারই মা ছেলের মধ্যে ভোট যুদ্ধ হবে। তবে ব্যবসায়ী আলী হোসেনের অবস্থা অনেকটাই ভালো।
উল্লেখ্য, আগামী ২৭ জুলাই ভোট গ্রহনের দিন ধার্য্য করে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। উপনির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন করা হবে।
২৭জুন উপজেলা নির্বাচন অফিসার রিয়াজ উদ্দিন স্বাক্ষরিত নির্বাচন কমিশন সচিবালয়ের জারীকৃত পত্র অনুসারে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আগামী ২৭ জুলাই ২০২৪ইং তারিখে ইভিএম এর মাধ্যমে উপনির্বাচনের জন্য সময়সূচী নির্ধারণ করে গণ-বিজ্ঞপ্তিটি জারী করেন।
ঘোষিত তফসিল অনুযায়ী ৪ জুলাই মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারন করা হয়েছে। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন ৫ জুলাই। ৬ থেকে ৮ জুলাই আপিলের শেষ দিন। ৯ জুলাই আপিল নিষ্পত্তি। ১০ জুলাই মনোনয়নপত্র প্রতাহারের শেষ দিন এবং ১১জুলাই প্রতীক বরাদ্দ দেওয়া হবে। সব শেষ ২৭ জুলাই ইভিএম এর মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়