২০৩৪ ফুটবল বিশ্বকাপ আয়োজন করতে চায় ভারত!

আগের সংবাদ

এবার নির্মাতার প্রেমে মজেছেন শ্রাবন্তী

পরের সংবাদ

বলিউডের সঙ্গে একযোগে বাংলাদেশে মুক্তি পাচ্ছে শাহরুখের ‘ডানকি’!

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩ , ১:০৩ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৯, ২০২৩ , ১:০৪ অপরাহ্ণ

‘বলিউড বাদশা’ খ্যাত শাহরুখ খান অভিনীত ‘ডানকি’ মুক্তি পাচ্ছে বাংলাদেশে। সবকিছু ঠিক থাকলে আগামী ২১ ডিসেম্বর বলিউডের সঙ্গে একযোগে ‘ডানকি’ বাংলাদেশে মুক্তি পাবে। এরই মধ্যে মন্ত্রণালয়ের মৌখিক অনুমতি পেয়েছে সিনেমাটি। খবরটি নিশ্চিত করেছেন বাংলাদেশে ডানকির পরিবেশক অনন্য মামুন।

খ্যাতিমান ভারতীয় নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ আগামী ২১ ডিসেম্বর ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। একইদিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি দেয়ার চেষ্টা করছেন অনন্য মামুন। সেই ধারাবাহিকতায় তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেলেন তিনি।

অনন্য মামুন বলেন, সোমবার মৌখিক অনুমতি পেয়েছি। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) লিখিত অনুমতি পাবো। বৃহস্পতিবার বাংলাদেশের সেন্সরে জমা পড়বে। সবকিছু ঠিক থাকলে ২১ ডিসেম্বর বলিউডের সঙ্গে একযোগে সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাবে।

 

গত ছয় বছরের মধ্যে শাহরুখের সবচেয়ে কম বাজেটের সিনেমা বলা হচ্ছে ‘ডানকি’কে। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এই সিনেমার জন্য নির্মাতা রাজকুমার হিরানির শুটিংয়ে খরচ হয়েছে মাত্র ৮৫ কোটি রুপি! সিনেমার প্রিন্টিং ও পাবলিসিটির খরচ মিলিয়ে বাজেট হবে আনুমানিক ১২০ কোটি!

 

তবে এই বাজেটে ধরা হয়নি শাহরুখ খান, ভিকি কৌশল, তাপসী পান্নু এবং রাজকুমার হিরানির পারিশ্রমিক। সিনেমার লাভের অংশ থেকে অর্থ পাবেন শাহরুখ, প্রযোজক ও নির্মাতা।

 

রাজকুমার হিরানি পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে গৌরী খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট। মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের সমস্যাকে ফোকাস করে নির্মিত হয়েছে এটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়