রাইস মিলের ফিতায় চাদর জড়িয়ে বৃদ্ধার মৃত্যু

আগের সংবাদ

একজন মুসাফির

পরের সংবাদ

বাঁশখালীতে আসামীর অস্ত্রাঘাতে ৬ পুলিশ আহত, ১ জন অস্ত্রসহ গ্রেফতার-৬

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪ , ৪:৫২ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২৪ , ৪:৫২ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপের জিয়াউর রহমান নামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেফতার করতে গিয়ে ওই আসামীর ধারালো অস্ত্রের আঘাতে ৬ পুলিশ সদস্য আহত হয়েছে, ১টি এলজি,২টি কার্তুজ ও ১টি ধারালো অস্ত্রসহ ওই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, ২৩ জানুয়ারি (মঙ্গলবার) বাঁশখালী থানা পুলিশের একটি টিম উপজেলার শীলকূপ ইউপির ৭ নং ওয়ার্ড এলাকায় জিয়াউর রহমান (৪৩) নামে ওয়ারেন্টভুক্ত এক আসামিকে ধরতে গেলে আসামির ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন, বাঁশখালী থানা পুলিশ এআই মংথোয়াই (৪৮) মোহাম্মদ জসিম (৪৪) ইব্রাহিম খলিল (২৮) আনোয়ার হোসেন (২৭ ), এবং মোহাম্মদ নাছির (৩৮) নামে এক গ্রাম পুলিশসহ ৬জন আহত হয়েছে। পালানোর চেষ্টাকালে আসামি জিয়াউর রহমান (৪৩)কে ১টি দেশীয় তৈরি এলজি, ২টি কার্তুজ ও ১টি ধারালো অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ।

একই দিনে উপজেলার বিভিন্ন অভিযান চালিয়ে পৌরসভার বাহার উল্লাহ পাড়া এলাকার ফজল করিম প্রঃ বশইন্যার পুত্র মোঃ জসিম উদ্দিন নামে ৫ বছরের সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্ত এক আসামীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত অন্যান্য পরোয়ানাভুক্ত আসামীরা হলো- চেচুরিয়া ৭ নং ওয়ার্ডের মোজাফফর আহমদের পুত্র মাহমুদুল ইসলাম, পূর্ব বড়ঘোনা ৭ নং ওয়ার্ডের বদিউল আলমের পুত্র মোঃ ছোটন, চাম্বলের ৯ নং ওয়ার্ডের মৃত মদন আলীর মেয়ে খাইরুন্নেছা, দক্ষিণ জলদি ৮ নং ওয়ার্ডের মৃত নজির আহমদের পুত্র মোস্তাক আহমদ (৫৮)।

এবিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস. এম. শফিউল্লাহ বিপিএম মহোদয়ের এর নির্দেশনায় থানা পুলিশের একটি টিম উপজেলার শীলকূপের
জিয়াউর রহমান নামে ওয়ারেন্টভুক্ত এক আসামীকে গ্রেফতার করতে গেলে আসামীর ধারালো অস্ত্রের আঘাতে ৬ জন পুলিশ সদস্য আহত হয়। এসময় আসামী পালানোর চেষ্টা করলেও পুলিশ আসামী জিয়াউর রহমানকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত জিয়াউর রহমানের কাছ থেকে ১টি দেশীয় তৈরি এলজি, ২টি কার্তুজ ও ১টি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী জসিম উদ্দিনসহ সর্বমোট ৬ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়