দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে স্বতন্ত্র প্রার্থীদের ভোট বিপ্লব

আগের সংবাদ

 এক মাসে ১৬ ছাগল চুরি পাঁচলিয়া গ্রাম থেকে 

পরের সংবাদ

বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মোস্তাফিজুর রহমান চৌধুরীর মতবিনিময়

প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩ , ১:২৭ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৩, ২০২৩ , ১:২৭ অপরাহ্ণ
চট্টগ্রামের বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী।
২ ডিসেম্বর (শনিবার) সন্ধ্যা সাড়ে ৬ টায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর বলেন, আমাদের এমপি সাহেব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য, তাঁর প্রতি যে ন্যাক্কারজনক ব্যবহার করেছে সেটা সাংবাদিকদের কাছ থেকে কখনো আমরা আশা করিনাই, আমরা এই ঘটনার তীব্র নিন্দা জানাই।
সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন,সাংবাদিকরা জাতির দর্পণ, দেশ ও জাতির স্বার্থে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করাই সাংবাদিকদের দায়িত্ব, আমি টানা দুই দুই বারের মনোনীত সংসদ সদস্য। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে তৃতীয় বারের মতো নৌকা প্রতীকে মনোনয়ন দেয়াতে গত ৩০ নভেম্বর চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন জমা দিতে যাই, আমরা মাত্র ৫/৬ জন লোক। কিন্তু কতিপয় সাংবাদিক এসে আমি নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করেছি মর্মে মিথ্যা অযুহাতে আমার সাথে উদ্ব্যতপূর্ণ আচরণ করেছে, আমার গাড়িতে লাথি মেরেছে, সাংবাদিক পরিচয় দিয়ে একজন সংসদ সদস্যের সাথে এমন ঘৃণ্য আচরণ করতে পারে কিনা সেটা লিখনির মাধ্যমে তুলে ধরার জন্যে আমি বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের প্রতি আহ্বান জানাচ্ছি।
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সাংবাদিকদের সাথে আমার কোনো বিরোধ নেই, তবুও তাঁরা কেন আমার সাথে এমন ঘৃন্য আচরণ করছে সেটা জানিনা, মনে হয় তৃতীয় পক্ষের ইন্ধনে এই ঘটনা ঘটিয়েছে। এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, কালীপুর ইউপি চেয়ারম্যান আ ন ম শাহাদাত আলম, বৈলছড়ী ইউপি চেয়ারম্যান কপিল উদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়