বাঁশখালী উপজেলা যুব লীগের আহ্বায়ক হলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম

আগের সংবাদ

বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে এক বৃদ্ধের মৃত্যু

পরের সংবাদ

বাঁশখালীতে গভীর রাতে পাহাড় কাটায় ২ ট্রাক জব্দ, ৩ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ১০:৩৯ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ১০:৩৯ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীর সাধনপুর ইউপির পাহাড়ি এলাকায় অবৈধভাবে রাতের আধাঁরে পাহাড়ি মাটি কাটার অপরাধে ২টি ট্রাক (ডেম্পার) জব্দ করেছে উপজেলা প্রশাসন। একই দিনে রাত সাড়ে ৯ টার দিকে পাহাড়ি লাল মাটি নেওয়া সময় আরো ১টি ট্রাক আটক করা হয়। জব্দকৃত ওই ৩ ট্রাক মালিককে ১ লাখ করে সর্বমোট ৩ লক্ষ টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

৬ ফেব্রুয়ারি (মঙ্গলবার) রাত আনুমানিক ১ টার দিকে উপজেলার সাধনপুর ইউপির বাণীগ্রামের কচুজুম এলাকায় পাহাড় কাটার গোপন সংবাদ পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী এই অভিযান পরিচালনা করেন।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী বলেন, অবৈধ ভাবে পাহাড় কাটার গোপন সংবাদ পেয়ে উপজেলার সাধনপুর বাণীগ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধভাবে রাতের আধাঁরে মাটি কাটার অপরাধে মোঃ ইয়াছিন, মোঃ এহসান উল্লাহ, মোঃ হাফিজুর রহমানসহ তিন ট্রাক মালিককে এক লক্ষ টাকা করে সর্বমোট ৩ লক্ষ টাকা জরিমানা করা হয় একই সাথে মোঃ আজিজ ও ফজল করিম নামে দুই ট্রাক (ডেম্পার) চালককে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়