“ আমি এমপি হলে আপনারা সবাই এমপি হবেন ” - বললেন বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম

আগের সংবাদ

অবশেষে স্বপ্ন পূরণ হলো কৌশানীর

পরের সংবাদ

বাঁশখালীতে গ্যারেজসহ ৬দোকানের সর্বস্ব পুড়ে ছাই

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ৬:৪৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ৬:৪৫ পূর্বাহ্ণ
চট্টগ্রামের বাঁশখালীতে মধ্যরাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, এতে ১টি গ্যারেজ ও ৫ দোকানের সমস্ত মালামাল ও গ্যারেজে থাকা ব্যাটারী চালিত ১২টি টমটম (অটোরিকশা)সহ সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়, এতে অন্তত ৬০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ সুত্রে জানা গেছে।
৬ ডিসেম্বর (বুধবার) রাত আনুমানিক ২টার দিকে  উপজেলার শীলকূপ ইউপির জালিয়াখালী নতুন বাজারে এই ঘটনা ঘটেছে। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা হলেন, মোঃ হাশেম সাওদাগর, মোস্তফা আলী, শফি আলম, হেলাল উদ্দিন, মোঃ জমির উদ্দিনও গ্যারেজ মালিক মোঃ সিকান্দার।
এছাড়াও ক্ষতিগ্রস্থ টমটম (অটোরিকশা) মালিকরা হলেন, মোঃ রবিউল আলম, আব্দুল হাকিম, মনির আহমদ, জিয়াউর রহমান, মোঃ ইসমাইল, শাহ আলম, ছাবের আহমদ, আবুল কাশেম, মোঃ ফখরুদ্দীন, তরিকুল ইসলাম, নুরুল গণী, মোঃ হেলাল উদ্দিন।
স্থানীয় ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এই অগ্নিকাণ্ডে যারা ক্ষতিগ্রস্থ হয়েছে তারা সবাই অসহায়, ঋণের টাকা দিয়ে টমটম-অটোরিকশা কিনে পরিবার চালানোর স্বপ্ন মুহূর্তেই পুড়ে ছাই হয়ে যাওয়াতে হাউমাউ করে কাঁদছে তাঁরা। কিস্তির টাকা পরিশোধ করার এবং নতুন করে গাড়ী কেনার কোন সম্বল তাদের আর নেই।
এবিষয়ে বাঁশখালী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আযাদুল ইসলাম জানান, রাত ২টা ৩০ মিনিটের দিকে খবর পেয়ে ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়, আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ৫ দোকান ও ১ টি গ্যারেজসহ মোট ৬ টি দোকান মালামালসহ পুড়ে গেছে। ক্ষয়ক্ষতি তদন্তাধীন আছে, তবে বেশ কিছু টমটম- অটোরিকশা পুড়ে গেছে। সিকান্দারের গ্যারেজে টমটম -অটোরিকশার চার্জিং ট্যাংগার থেকে এই আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়