বাঁশখালীতে বন্যহাতির আক্রমণে এক বৃদ্ধের মৃত্যু

আগের সংবাদ

ঝংকারের পরকাল আসছে আজ

পরের সংবাদ

বাঁশখালীতে চেরাগের আগুনে দগ্ধ হয়ে এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ১১:০৪ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৬, ২০২৪ , ১১:০৪ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীর গণ্ডামারা হাদীর পাড়া এলাকায় চেরাগের আগুনে দগ্ধ হয়ে মোঃ সালমান (৭) নামে এক প্রতিবন্ধী শিশু মৃত্যু বরণ করেছে।

৬ ফেব্রুয়ারী (মঙ্গলবার) রাত সাড়ে ৮ টার দিকে
উপজেলার গণ্ডামারা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হাদীর পাড়া সাইক্লোন সেন্টার সংলগ্ন মুজিব কিল্লা এলাকায় এই ঘটনা ঘটেছে।

অগ্নিদগ্ধ হয়ে মৃত বরণ করা মোঃ সালমান ওই এলাকার মহির বাড়ির মোঃ শহিদুল্লাহ ও রুমা আক্তার এর ছেলে। স্থানীয় সুত্রে জানা যায়, মোঃ সালমান (৭) নামে শিশুটি জন্মগত ভাবে বাক ও শারীরিক প্রতিবন্ধী ছিলো, তার মা-বাবার সাংসারিক জীবনে বনিবনা না হওয়ায় পরস্পরের মধ্যে ডিভোর্স হয়ে যাওয়াতে দুই মাস বয়স থেকে নানী আনোয়ারা বেগম (প্রঃ আনু) ও দিনমজুর নানা মাহবুব আলীর কষ্টের সংসারে ওই শিশুটিকে লালন পালন করেন। এরই মধ্যে মঙ্গলবার রাতে ঘুমানোর সময় বিছানার পাশে থাকা চেরাগের আগুন থেকে বিছানার কাপড় ও কম্বলে আগুন ধরে যায়, এতে একপর্যায়ে বাক ও শারীরিক প্রতিবন্ধী শিশু মোঃ সালমান এর শরীরের বিভিন্ন অংশ আগুনে জ্বলছে যায়।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্বজনরা বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক শিশুটির উন্নত চিকিৎসার জন্যে চমেক হাসপাতালে প্রেরণ করেন। চমেকে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক ৩ টার দিকে চমেকের চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেছে বলে জানান রোগীর স্বজন মোঃ হানিফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়