দৌলতপুরে চোরকে পাকড়াও করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল ফোন উদ্ধার

আগের সংবাদ

চেয়ারম্যান মানিক “ ভাঙা সাইকেল নিয়ে ট্রেনকে ধাক্কা দিতে যেয়েন না"!!! 

পরের সংবাদ

বাঁশখালীতে নৌকার প্রচারণায় মাঠে নেমেছে কাথরিয়ার জাহাঙ্গীর

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩ , ৬:৩০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ২৮, ২০২৩ , ৬:৩০ পূর্বাহ্ণ
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে চট্টগ্রামের বাঁশখালীতে বিভিন্ন প্রার্থীরা সমর্থকদের নিয়ে ততই জোরদার করছে নির্বাচনী প্রচার-প্রচারণা, এরই মধ্যে নৌকাকে বিজয়ী করতে গণসংযোগে নেমেছে কাথরিয়ার জাহাঙ্গীর আলম।
প্রতীক পাওয়ার পর থেকেই যার যার কর্মী সমর্থকদের নিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে- গঞ্জে, পাড়া-মহল্লায় রাতদিন চালিয়ে যাচ্ছে প্রচার- প্রচারণা, মাইকিং, মিছিল, মিটিং গণসংযোগ ও পথসভা করে যাচ্ছে প্রার্থীরা। তারই ধারাবাহিকতায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে বুধবার উপজেলার কাথরিয়া ইউপির বাগমারাসহ বিভিন্ন এলাকায়  গণসংযোগ করছে সরকার মনোনীত নৌকা প্রার্থী আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।
গণসংযোগ শেষে কাথরিয়ার বাগমারা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ ও বরইতলী এলাকায় পথসভায়
বক্তব্যকালে মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা টানা তৃতীয় বারের মতো আমাকে নৌকা প্রতীক দিয়েছেন, এই প্রতীক মাননীয় প্রধানমন্ত্রীর প্রতীক, এটি বঙ্গবন্ধুর প্রতীক, প্রকৃত আওয়ামী লীগের নেতা -কর্মীরা কখনো নৌকার বিরুদ্ধে যাওয়ার সুযোগ নেই, তাই আগামী ৭ জানুয়ারি ২৪ সাল তথা নতুন বছরের প্রথম সপ্তাহে আবারও ভোট প্রদান করে নৌকাকে বিজয়ী করে সর্বস্তরের জনগণ মাননীয় প্রধানমন্ত্রীকে বাঁশখালী আসনটি উপহার দিবেন বলে আমার বিশ্বাস। তিনি আরও বলেন, নৌকার যে গণজোয়ার উঠেছে সেটি কোন অপশক্তি ঠেকাতে পারবেনা, ঘাতক খন্দকার মোশতাকের অনুসারীরা যতই বিরুদ্ধাচারণ  করুকনা কেন বাঁশখালীর সর্বস্তরের জনগণ তা বুঝে, বাঁশখালীর উন্নয়ন মানি  নৌকা, তাই ভোট প্রদান করে আবারও নৌকাকে বিজয় করতে সকলের প্রতি আহ্বান জানান মোস্তাফিজ।
এতে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল গফুর, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রেহেনা আক্তার কাজমী, বৈলছড়ী ইউপি চেয়ারম্যান কপিল উদ্দিন,কাথরিয়া -বাগমারা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও প্রভাবশালী আওয়ামী নেতা জাহাঙ্গীর আলম।
আওয়ামী লীগের প্রভাবশালী নেতা জাহাঙ্গীর আলম বক্তব্যকালীন সময়ে বিগত দশবছর বাঁশখালীতে সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিভিন্ন উন্নয়নের দিক তুলে ধরেন, এসময় তিনি বলেন, কাথরিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত হবে ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে মোস্তাফিজুর রহমান চৌধুরীকে আরেকবার নির্বাচিত করুন।
এসময় উপস্থিত ছিলেন, কাথরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল আহমদসহ আওয়ামী লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও স্থানীয় কয়েক হাজার জনসাধারণ এই গণসংযোগ ও পথসভায় অংশ গ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়