বেনাপোলে স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ

আগের সংবাদ

জাবি ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের নেপথ্যে ৩১০ কোটি টাকার টেন্ডার

পরের সংবাদ

বাঁশখালীতে বন্যহাতির তাণ্ডবে ২ বসতঘর লণ্ডভণ্ড

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪ , ১১:২২ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ৩০, ২০২৪ , ১১:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীর সাধনপুরে বাণীগ্রামের নতুন পাড়া এলাকায় মঙ্গলবার ভোরে বন্যহাতির তাণ্ডবে ২টি বসতঘর লণ্ডভণ্ড হয়ে গেছে। এতে অন্তত ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সুত্রে জানা গেছে।

৩০ জানুয়ারি (মঙ্গলবার) ভোরে উপজেলার সাধনপুর ইউপির বাণীগ্রাম ৪ নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে। এতে নতুন পাড়ার আহমদ ছফার বসতঘরের আলমারি, ফ্রিজসহ সমস্ত মালামাল পুরোপুরি লণ্ডভণ্ড করে দিয়েছে এবং উত্তর পাড়ার প্রকাশ রঞ্জন চৌধুরী, প্রবীর চৌধুরী, পীযূষ চৌধুরীর বসতঘরের দরজা-জানালা ও টিনে ঘেরাবেড়াসহ বিভিন্ন মালামাল তচনচ করার অন্তত ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার সুত্রে জানা গেছে।

এব্যাপারে সাধনপুর রেঞ্জ কর্মকর্তা মনোয়ার হোসেন জানান, ওই এলাকার ইসমাইল নামে এক মুক্তিযোদ্ধার ফোনের মাধ্যমে বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলটি পরিদর্শন করেছি, ক্ষয়ক্ষতির সঠিক বিবরণ ও ক্ষতিগ্রস্তদের এনআইডি,থানায় সাধারণ ডায়েরীসহ প্রয়োজনীয় ডকুমেন্টস সহকারে আবেদন করার জন্যে ক্ষতিগ্রস্ত পরিবারের লোকজনকে পরামর্শ দিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়