পাবনার ভাঙ্গুড়ায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান

আগের সংবাদ

ভোটের মাঠে থাকবে সেনাবাহিনী, রাষ্ট্রপতির অনুমোদন

পরের সংবাদ

বাঁশখালীতে মোটরসাইকেল এক্সিডেন্টে এক নারী নিহত

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩ , ৭:৩৩ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৭, ২০২৩ , ৭:৩৩ পূর্বাহ্ণ
চট্টগ্রামের বাঁশখালীতে মোটরসাইকেল এক্সিডেন্টে  শেলী বিশ্বাস (৬৩) নামে এক মহিলা নিহত হয়েছে।
১৬ ডিসেম্বর (শনিবার) দুপুর সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদের প্রধান গেইটের সামনে এই ঘটনা ঘটেছে।নিহত শেলী বিশ্বাস পৌরসভার ৬ নং ওয়ার্ডের কেবল মহাজন পাড়ার সমীর বিশ্বাসের স্ত্রী। নিহত শেলী বিশ্বাস ২ ছেলে ও ১ কন্যাসহ সন্তানের জননী বলে জানান গেছে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শেলী বিশ্বাস উপজেলা শিক্ষা অফিসে ঝাড়ুদার হিসেবে কাজ করলেও প্রধানসড়স্থ হোটেল (দোকান) থেকে অফিস স্টাফদের জন্যে চা-নাস্তা আনা নেওয়া করতো বলে জানান নিহতের ভগ্নিপতি পান দোকানদার।
শনিবার দুপুরে প্রতিদিনের ন্যায় সড়ক পারাপার করার সময় দক্ষিণ থেকে দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেল হঠাৎ করে তাকে মেরে দেয়াতে গুরুতর আহত হয়ে পড়ে শেলী বিশ্বাস।
প্রত্যক্ষদর্শীরা ঘটনাস্থল থেকে শেলি বিশ্বাসকে আহত অবস্থায় উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়, তাঁর অবস্থা গুরুতর হওয়াতে কর্তব্যরত চিকিৎসক তাকে চমেক হাসপাতালে প্রেরণ করে, চমেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছে মর্মে নিহতের পরিবারিক সুত্রে জানা যায় গেছে।
এবিষয়ে বাঁশখালী থানা পুলিশ এস আই মং ত্থোয়াই বলেন, নিহতের পরিবার এবিষয়ে কোনো মামলা করবেনা বলছে, বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার জন্যে তাদের আবেদনের প্রেক্ষিতে লাশ দাফনের অনুমতি প্রদানপূর্বক তাদেরকে পুলিশ ক্লিয়ারেন্স দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়