সাংবাদিক সজীব আকবর এর জন্মদিন আজ

আগের সংবাদ

বাঁশখালীতে অগ্নিকা‌ণ্ডে এক পরিবারের সর্বস্ব ছাই

পরের সংবাদ

বাঁশখালীতে ৪ চোর সদস্যকে ধৃত করে মাথা ন্যাড়া করলো উত্তেজিত জনতা

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪ , ৮:২৭ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৮, ২০২৪ , ৮:২৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে রাতের আঁধারে চুরি করতে গিয়ে অটোরিকশার ব্যাটারীসহ ৪ চোর সদস্যকে হাতেনাতে ধৃত করলো পাহারাদার। ধৃত চোরদের মাথা ন্যাড়া করে দিলো উত্তেজিত জনতা।

৭ ফেব্রুয়ারী (বুধবার) গভীর রাতে ৫/৬ জনের চোর সংঘবদ্ধ হয়ে চুরি করতে গেলে উপজেলার নাপোড়া এলাকায় অটোরিকশার ব্যাটারীসহ হাতেনাতে চোর চক্রের ৪ সদস্যকে ধৃত করেছে ওই এলাকার পাহারাদার। বিষয়টি জানাজানি হলে মুহূর্তেই ছুটে আসে এলাকার শত শত জনতা। এতে ধৃত চোরদের মাথার চুল ন্যাড়া করে দিয়েছে উত্তেজিত জনতা।

ধৃত আসামীরা হলো,উপজেলার শেখেরখীলের মোঃ জয়নাল আবেদীনের পুত্র মোঃ শাকিল, নুরুল আলমের পুত্র মোঃ রাকীব উদ্দিন, সাদেক আলীর পুত্র মোঃ এখলাছ, মোটরগ্যার পুত্র মোঃ মুজিবুর রহমান।

এবিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরালকৃত এক ভিডিওতে দেখা যায়, চার চোর সদস্যকে ধৃত করে মাথার চুল ন্যাড়া করে দেয়ার দৃশ্য। ভিডিওতে জনতার মুখে বলতে শুনা যায়, ধৃত চোর চক্র সদস্যরা বাঁশখালীর শীলকূপ, গণ্ডামারা, চাম্বল, পুঁইছড়ি, নাপোড়া-শেখেরখীলসহ বিভিন্ন এলাকায় প্রতিরাতেই, অটোরিকশা, সিএনজি, গরু, ছাগল, মোবাইল ও ঘরের বিভিন্ন মালামাল চুরি করে থাকে। এছাড়াও বাঁশখালীতে তাদের একটি বড় ধরনের সক্রিয় সিন্ডিকেট রয়েছে বলে একাধিক সুত্রে জানা গেছে। চোরাতংক বেড়ে যাওয়ার ফলে ঘুমাতে পারছেনা বাঁশখালীর প্রত্যন্ত এলাকার মানুষ। প্রতিনিয়তই ঘটছে চুরির ঘটনা। ১৬/১৭ বয়সী কিশোর গ্যাং সদস্যরা চোর সিন্ডিকেটের সাথে জড়িত বলে জানা গেছে।

এবিষয়ে সত্যতা নিশ্চিত করে শেখেরখীল ইউপি চেয়ারম্যান মাওলানা মোর্শেদুল ইসলাম ফারুকী জানান, চোর সদস্যদের আটকের বিষয়টি সত্য, তবে স্থানীয় ভাবে মীমাংসার মাধ্যমে ধৃত চোরদেরকে তাদের অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

এব্যাপারে বাঁশখালী থানা পুলিশ তদন্ত (ওসি) সুধাংশু শেখের হালদারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এবিষয়ে এখনো পর্যন্ত কোন তথ্য বা অভিযোগ থানায় আসেনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়