যুব নেতৃত্ব বিকাশ ও স্বেচ্ছাসেবকদের উন্নয়নে আলোচনা সভা

আগের সংবাদ

জনস্বার্থে উন্নয়নে দৃষ্টান্ত স্থাপনে খানখানাবাদের জসিম  

পরের সংবাদ

বাঁশখালী আইনজীবী সমিতির সভাপতি এড. মনিরুল, সম্পাদক এড. আবু নাছের

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪ , ১:৫৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২৪ , ১:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়, এতে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সভাপতি হন এডভোকেট মনিরুল আলম চৌধুরী বাবুল এবং প্রত্যক্ষ ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট মুহাম্মদ আবু নাছের।
২১ জানুয়ারি (রবিবার) সকাল ১০ টা থেকে বাঁশখালী আদালত ভবনস্থ আইনজীবী সমিতির কার্যালয়ে ভোট গ্রহণ শুরু হয় এবং বিকেল ৪ টায় যথারীতিতে সম্পন্ন করা হয়।

ভোট গ্রহণ কার্যক্রম ও ভোট গণনা সম্পন্ন হওয়ার পর নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচনের দায়িত্ব পালন করা নির্বাচন কমিশন। এতে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বী হিসেবে এডভোকেট মনিরুল আলম চৌধুরী বাবুলকে সভাপতি ঘোষণা করা হয়, এবং প্রত্যক্ষ ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হন এডভোকেট মুহাম্মদ আবু নাছের, এতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন এডভোকেট নাজমুল আলম চৌধুরী।

উক্ত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিতদের মধ্যে সহ-সভাপতি পদে এডভোকেট ফজল আকবর, এডভোকেট জয়নাল আবেদীন বেলাল চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক পদে এডভোকেট জসীম উদ্দীন, অর্থ-সম্পাদক পদে আক্কাস উদ্দিন, দপ্তর সম্পাদক পদে এডভোকেট আলী নেওয়াজ খাঁন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে এডভোকেট মুহাম্মদ আনিসুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক পদে এডভোকেট লিংকন তালুকদার, সদস্য পদে এডভোকেট শহীদুল কাদের টিপু, এডভোকেট আমিনুল এহছান।
প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এডভোকেট এম.আর.এম তাকছিমুল গণি ইমন,এতে এডভোকেট শওকত ইকবাল চৌধুরী ও এডভোকেট তাপস কান্তি সুশীল সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, উক্ত নির্বাচনে ৬৪ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ৫৮ জন ভোটার। ফলাফল ঘোষণার পর আইনজীবী সমিতির কার্যালয়ে নবনির্বাচিত কমিটির সকল সদস্যদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সংগঠনের উন্নয়নে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন বিজয়ীরা।

এদিকে বাঁশখালী আইনজীবী সমিতির নির্বাচনে বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাঁশখালী প্রেস ক্লাব, বাঁশখালী সাংবাদিক সমিতির (বাঁসাস) নেতৃবৃন্দসহ বাঁশখালীতে কর্মরত সকল সাংবাদিকরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়