শতকে ৭ লাখ টাকার গড়মিল, রংপুরে লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের জমি ক্রয়ে কোটি টাকার ঘাটতি

আগের সংবাদ

বাঁশখালীতে গভীর রাতে পাহাড় কাটায় ২ ট্রাক জব্দ, ৩ লাখ টাকা জরিমানা

পরের সংবাদ

বাঁশখালী উপজেলা যুব লীগের আহ্বায়ক হলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম

প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪ , ১২:৪১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২৪ , ১২:৪৪ অপরাহ্ণ

নানা কল্পনা জল্পনার অবসান ঘটিয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা যুব লীগের আহ্বায়ক হলেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার (সংগ্রাম)।

৪ ফেব্রুয়ারী (রবিবার) চট্টগ্রাম দক্ষিণ জেলা যুব লীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ জহুরুল ইসলাম জহুর এর যৌথ স্বাক্ষরিত বাঁশখালী উপজেলা যুবলীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

এতে অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রামকে আহ্বায়ক এবং আলহাজ্ব শাহাদাত রশিদ চৌধুরী, মোঃ জসিম উদ্দিন চৌধুরী (খোকন), মোঃ আরিফ মঈনুদ্দিন, মোঃ সেলিম উদ্দিন চৌধুরীকে যুগ্ন আহ্বায়ক ও আতাউর রহমান কাদের চৌধুরী, মোঃ শাহাদাত হোসেন, মোঃ খোরশেদ আলম পাশা, আব্দুল ওদুদ লেদু, জাহেদুল আলম মিজান, মোঃ জামাল উদ্দিন, মোঃ মনসুর আলম,আবদুল জব্বর,মোঃ মুজিবুল আলম (মুজিব), মিশুক কান্তি দে (মিশুক), মাহামুদুল ইসলাম (বদি),মোঃ ওসমান গণি,মোঃ এরশাদ, বকতেয়ার হোছাইন, আইনুল ইসলাম ইফতেখার, মোঃ গিয়াস উদ্দিন, আজমিরুল ইসলাম চৌধুরী, সাদ্দাম হোসেন, মোহঃ মহসিন সিরাজ, মোহাম্মদ রায়হানুল হক চৌধুরী, মিজানুর রহমান বাবুল, মোঃ জহির উদ্দীন বাবর, মাঈনুদ্দীন হাসান চৌধুরী, সনেট দাশ, মোঃ নোমান।

বাঁশখালী উপজেলা যুবলীগের নবনির্বাচিত আহ্বায়ক অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ৪ ফেব্রুয়ারী (রবিবার) চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর এর যৌথ স্বাক্ষরে আমাকে আহ্বায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট বাঁশখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে।

এসময় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম জহুর এর কৃতজ্ঞতা প্রকাশ করে বাঁশখালী উপজেলা যুবলীগ ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান উপজেলা যুবলীগের নবনির্বাচিত আহ্বায়ক অধ্যাপক নুরুল মোস্তফা সিকদার সংগ্রাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়