‘জাতিসংঘে পাঠানো চিঠি গণমাধ্যমে ছাপানো দেশের শত্রুর মতো আচরণ’

আগের সংবাদ

ধর্মের জন্য প্রেমিককে ত্যাগ করলেন অভিনেত্রী

পরের সংবাদ

বাঁশখালী সাংবাদিক সমিতি’র আহ্বায়ক কমিটি গঠিত

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২৩ , ৫:৫২ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৯, ২০২৩ , ৫:৫২ পূর্বাহ্ণ
চট্টগ্রামের বাঁশখালীতে বিভিন্ন গণমাধ্যমে কর্মরতদের নিয়ে বাঁশখালী সাংবাদিক সমিতি গঠনকল্পে এক সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৮ ডিসেম্বর) বাঁশখালী পৌরসদরস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মোট ৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
বাঁশখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ মোহাম্মদ শফি উল্লাহ’র সভাপতিত্বে এ সময় উপস্থিত সকলের সম্মতিক্রমে আবু বক্কর বাবুল (দৈনিক যুগান্তর) কে আহ্বায়ক, জোবাইর চৌধুরী (দৈনিক জনকণ্ঠ) কে যুগ্ন-আহ্বায়ক ও মিজান বিন তাহের (দৈনিক মানবকণ্ঠ) কে সদস্য সচিব নির্বাচিত করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন- সৈকত আচার্য্য (দৈনিক সংবাদ), শিব্বির আহমদ রানা (দৈনিক অধিকার ও দ্যা ডেইলি বাংলাদেশ টুডে), রিয়াদুল ইসলাম রিয়াদ (দৈনিক যায়যায়দিন), সাঈফী আনোয়ারুল আজিম (দৈনিক সকালের সময়), মোহাম্মদ দিদার হোসাইন (দৈনিক সকালের সময়), মোহাম্মদ আফনান চৌধুরী (দৈনিক গণকণ্ঠ)।
ওই সভায় উপস্থিত গণমাধ্যমকর্মীরা নিজেদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়গুলো নিয়ে বিস্তারিত আলোচনার পর প্রত্যক্ষ ভোটে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়