অবশেষে স্বপ্ন পূরণ হলো কৌশানীর

আগের সংবাদ

রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী

পরের সংবাদ

বাংলাদেশে আনকাট সেন্সর পেল ‌‘অ্যানিমেল’,

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ৭:৪৬ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ৭:৪৭ পূর্বাহ্ণ

ভারতসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেয়েছে রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমা। গত ১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির পর থেকেই আলোচনা-সমালোচনার মধ্যেই বক্স অফিসে ঝড় তুলেছে। সিনেমাটি দেখতে বাংলাদেশের দর্শকরাও অপেক্ষায় রয়েছেন। এবার এই অপেক্ষার অবসান হতে যাচ্ছে। সিনেমাটি বাংলাদেশে আনকাট সেন্সর পেয়েছে, যা আগামীকাল বৃহস্পতিবার থেকে হলে গিয়ে দেখা যাবে ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানান অ্যাকশন কাট এন্টারটেইনমেন্টের কর্ণধার ও পরিচালক অনন্য মামুন।

 

তিনি জানান, বাংলাদেশে আনকাট সেন্সর পেয়েছে ‘অ্যানিমেল’। বৃহস্পতিবার বাংলাদেশে সিনেমাটি মুক্তি পাবে। বুধবার থেকেই অনলাইনে টিকেট সংগ্রহ করা যাবে।

 

আমদানিকারক প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মসের কর্ণধার গোলাম মোহাম্মদ কিবরিয়া লিপু জানান, গ্লোবাল সংস্করণ (বিশ্বব্যাপী প্রদর্শনের জন্য) নয়, বাংলাদেশে মুক্তি পাবে ইউএই সংস্করণ। ফলে বাংলাদেশের দর্শকরা আন্তর্জাতিক ভার্সনের চেয়ে প্রায় ৩০ মিনিট কম দেখতে পাবে।

 

তিনি জানান, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে থেকে আনকাট ছাড়পত্র পেয়েছেন তারা। তাদের জমা দেওয়া সিনেমার কোনো অংশ বাদ দিতে বলেনি। ফলে আগামী ৭ ডিসেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘অ্যানিমেল’ সিনেমাটি।

 

ভারতীয় গণমাধ্যম মিন্টের প্রতিবেদন অনুযায়ী, মাত্র ৫ দিনেই বিশ্বব্যাপী ৪২৫ কোটি রুপি ব্যবসা করে ফেলেছে রণবীর কাপুর অভিনীত সিনেমাটি। যা বাংলাদেশি টাকায় প্রায় ৫৬২ কোটি।

 

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ সিনেমাটি নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। সিনেমাতে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়