রংপুরে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি বন্যা মোকাবেলায় প্রস্তুত

আগের সংবাদ

বন্দর মুছাপুর ইউপি উপনির্বাচনে জনসংযোগ ব্যস্ত-হাজ্বী আলী হোসেন

পরের সংবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুব আন্দোলনের কমিটি গঠন

প্রকাশিত: জুলাই ৮, ২০২৪ , ৩:০৪ অপরাহ্ণ আপডেট: জুলাই ৮, ২০২৪ , ৩:০৪ অপরাহ্ণ

গত ২৯শে জুন ২০২৪ রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায় বিএনএম এর কেন্দ্রীয় কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুব আন্দোলন এর কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন উপলক্ষে বিএনএম এর যুব বিষয়ক সম্পাদক কাজী রুবেল এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় কাজী রুবেলকে আহ্বায়ক ও মোঃ ইব্রাহিম খলিল ভুইয়াকে সদস্য সচিব করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুব আন্দোলনের ১০১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত সভায় নবগঠিত কমিটিকে আগামী ৬মাসের মধ্যে পুর্নাঙ্গ কমটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য -জনাব শাহ্ মোহাম্মদ আবু জাফর।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনএম এর মহাসচিব সাবেক সংসদ সদস্য অধ্যাপক ড আব্দুর রহমান। এছাড়া ও সভায় উপস্তিত ছিলেন দলের স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট
এ বি এম ওয়ালিউর রহমান খান, অ্যাডভোকেট রফিকুল হক তালুকদার রাজা,যুগ্ন মহাসচিব জাকির হোসেন লিটু সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সভাপতির বক্তৃতায় কাজী রুবেল বলেন আগামী ৩ মাসের মধ্যে মেধাবী,দেশপ্রেমিক, সৎ, যোগ্য ও সৃজনশীল যুবকদের সমম্বয়ে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করবেন। প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে আলোচনায় আসে নতুন নিবন্ধিত রাজনৈতিক দল বিএনএম। দলীয় নোঙর প্রতীক নিয়ে দলটির ৮২ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। এদের মধ্যে বিএনপির কয়েকজন নেতাও বিএনএমে যোগদান করে নোঙর প্রতীকে ভোট করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়