হিলিতে বেড়েছে কাঁচামরিচ ও পেঁয়াজের দাম

আগের সংবাদ

‘ব্যক্তিগত বিষয়গুলো সামনে আনতে চাই না’

পরের সংবাদ

বাড়িতে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩ , ৭:১৩ পূর্বাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০২৩ , ৭:১৩ পূর্বাহ্ণ

নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রেমিকাকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের ঘটনায় মোহাম্মদ হোসেন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

 

বুধবার (২৭ সেপ্টেম্বর) রাতে তথ্যপ্রযুক্তির সহায়তায় কবিরহাট থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

মোহাম্মদ হোসেন সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বজরা গ্রামের আবদুল গফুরের ছেলে। তাকে সোনাইমুড়ী থানায় সোপর্দ করা হয়েছে।

 

র‌্যাব-১১ (সিপিসি-৩) নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

 

তিনি বলেন, রাত সাড়ে ১১টার দিকে কবিরহাট থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ধর্ষণ মামলার পলাতক আসামি মোহাম্মদ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

এর আগে ৭ সেপ্টেম্বর সোনাইমুড়ী থানায় আসামি মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন তার প্রেমিকা। মামলার পর আসামি মোহাম্মদ হোসেন পালিয়ে যান।

 

মামলা সূত্রে জানা গেছে, চাকরিজীবী এক নারীর সঙ্গে পরিচয়ের সূত্রধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন মোহাম্মদ হোসেন। পরে গত ৭ সেপ্টেম্বর জরুরি কথা আছে বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে ধর্ষণ করেন তিনি। পরে ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়