মানবাধিকার সংগঠন ও পত্রিকা অফিসের আড়ালে মডেল ও ইয়াবা কন্যা শাহিনূরের মাদক বাণিজ্য

আগের সংবাদ

মানিকগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক

পরের সংবাদ

বায়েজিদ লিংক রোডে সড়ক দুর্ঘটনায় মানবিক কর্মী নিহত

প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩ , ১০:১৩ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ২৬, ২০২৩ , ১০:১৩ পূর্বাহ্ণ

প্রাইভেট কার চালক ও বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের সীতাকুণ্ড ঠিমের সদস্য মোঃ সোহেল (২৮) সড়ক মর্মান্তিক দূর্ঘটনায় মৃর্ত্যু বরন করেছে।

২৪ ই অক্টোবর মঙ্গলবার আনুমানিক ভোর ৪.৩০ মিনিটের সময় প্রাইভেট কার চালক মোঃ সোহেল সনাতনী পুজোর ভাড়া নিয়ে ঘোড়া মারা থেকে নগরীতে যাওয়ার পথে ফৌজদারহাট – বায়েজিদ লিংরোডে এর দিকে গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে মারাত্বক দূর্ঘটনা কবলিত হয়, এতে সোহেল ঘটনাস্থলেই মারা যায়, সাথে থাকা আরো তিন যাত্রী অক্ষত অবস্থায় ছিল। তাদের তেমন কেউ আহত হয় নি।

সোহেল সোনাইছড়ি ইউনিয়নের ঘোড়া মারা ছড়ারকুল গ্রামের মোঃ তৌহিদুল ইসলামের ছেলে। বেওয়ারিশ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ শওকত হোসেন পিপিএম মৃর্ত্যুর সংবাদ শুনে তাঁর কর্মীদের কে নিয়ে হাসপাতালে ছুটে যান , তিনি লাশ গ্রহন করে বাড়ীতে নিয়ে যান এবং দাফন কাপন সম্পন্ন করেন।

এসময় তিনি মন্তব্য করেন সোহেল আমাদের সক্রীয় কর্মী ছিল,মানুষের আপদ বিপদে ঝাপিয়ে পরতেন,তাঁর মৃর্ত্যুতে সংগঠনের খুব ক্ষতি হয়ে গেল।তিনি সোহেলের আত্মার মাগফেরাত কামনা করেন এবং ভবিষ্যতে সোহেলের পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়