ঈশ্বরদীতে মৈত্রী এক্সপ্রেসে হামলা, জানালা ভাঙচুর

আগের সংবাদ

বটতলী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

পরের সংবাদ

বিএনপি’র জ্বালাও-পোড়াও এর বিরুদ্ধে কঠোর অবস্থানে শিবালয়ে এস.এম জাহিদ

প্রকাশিত: নভেম্বর ১, ২০২৩ , ১০:৩৯ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১, ২০২৩ , ১০:৩৯ পূর্বাহ্ণ

বুধবার  ০১লা, নভেম্বর  সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বি এন পি জামাতের  নৈরাজ্য, জালাও পোড়াও, অবরোধ এর বিরুদ্ধে মানিকগঞ্জের শিবালয়ের উথুলী, পাটুরিয়া ঘাট, আরিচা ঘাট তিন রাস্তার  মাথায় অবস্থান কর্মসুচী দিয়েছেন এস,এম জাহিদ।এ সময় তিনি শিবালয় অবস্থান নিয়ে আলোচনা করেন।

মানিকগঞ্জ-১ আসনের আ’লীগের মনােনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এস.এম জাহিদ এ সময় স্থানিয় এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উল্লেখিত এলাকা সরেজমিনে প্রত্যক্ষ করেন এবং সাধারণ মানুষের খোঁজখবর নেন।

এই অবস্থান কর্মসূচিতে সকাল দশটা হতে আওয়ামী লীগের সকল সংগঠনের কর্মীরা জমায়েত হন এবং সংগঠনের নেতা কর্মীর সাথে এস,এম জাহিদ সারাদিন অবস্থান করে সাধারন জনগনের যাতে শান্তি বিনষ্ট  না হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখেন। সকলে মিলে পাটুরিয়া ঘাট, আরিচা ঘাট, টেপরা সহ সকলে মিলে প্রদক্ষিণ করেন।

এ সময়ে সকল বক্তারা বলেন এস,এম জাহিদ ভাই নিপেরিত,অধিকার বন্চিত, মানুষের সাথে থাকেন এবং থাকবেন,তিনি এম,পি হলে পাটুরিয়া, দৌলদিয়া,নগরবাড়ি, ইউ, সিস্টেম সেতু করে দিবন,সবাই এস,এম জাহিদ ভাইয়ের সাথে থাকবেন এবং দোয়া করবেন। এবং সবাই নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবার বিজয়ী করে প্রধান মন্ত্রী বানাবেন সবার কাছে এই প্রত্যাশা করি।

তিনি বলেন, নৌকা মার্কার ভোট দিয়ে শেখ হাসিনা কে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। আমি আপনাদের দুঃখে-কষ্টে পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন নৌকায়  ভোট দিবেন।

এ সময় তার সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন-ভিপি ফরহাদ শ্রম বিষয়ক  সম্পাদক মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ। চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম শফিক, ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ অহিদুল ইসলাম টুটুল, দৌলতপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন,সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা, জাহানার আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান দৌলতপুর, নাঈম বিশিষ্ট ব্যবসায়ী, জাকির হোসেন, রাকিবুজ্জামান লিটন যুবলীগ নেতা,  রাকিবুজ্জামান রনি সাবেক সহ-সভাপতি মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ, রুবেল স্বেচ্ছাসেবক লীগ নেতা,  মিজান খন্দকার আওয়ামী লীগ নেতা, আব্দুল মান্নান শিবালয়  আওয়ামী লীগ নেতা ,  সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়