বাঁশখালীতে ঘরে ঢুকে মারধর করে স্বর্ণ-টাকা লুটের অভিযোগ

আগের সংবাদ

মানিকগঞ্জের দৌলতপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৩টি ড্রেজার বন্ধ ও জরিমানা আদায়

পরের সংবাদ

বিএনপি জামাতের নৈরাজ্য, জ্বালাও পোড়াও, অবরোধ এর বিরুদ্ধে মানিকগঞ্জের শিবালয়ের বিভিন্ন পয়েন্টে আওয়ামীলীগের হেভিওয়েট প্রার্থী এস.এম জাহিদের কঠোর অবস্থান

প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩ , ৩:৩০ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২, ২০২৩ , ৩:৩১ অপরাহ্ণ

বুধবার ০২রা, নভেম্বর সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিএনপি জামাতের নৈরাজ্য, জ্বালাও পোড়াও, অবরোধ এর বিরুদ্ধে মানিকগঞ্জের শিবালয়ের উথুলী, পাটুরিয়া ঘাট, আরিচা ঘাট তিন রাস্তার মাথায় অবস্থান কর্মসুচী দিয়েছেন এস,এম জাহিদ।

শিবালয় অবস্থান নিয়ে আলোচনা করেন, মানিকগঞ্জ-১ আসনের আ’লীগের মনােনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এস.এম জাহিদ।

এই অবস্থান কর্মসূচিতে সকাল দশটা হতে আওয়ামী লীগের সকল সংগঠনের কর্মীরা জমায়েত হন এবং সংগঠনের নেতা কর্মীর সাথে এস.এম জাহিদ সারাদিন অবস্থান করে সাধারণ জনগণের যাতে শান্তি বিনষ্ট না হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখেন।

এ সময় সকলে মিলে মোটরসাইকেল যোগে আরিচা ঘাট থেকে শুরু করে টেপড়া, বংগাইল, বানিয়াজুর,তরা ব্রিজ, প্রদক্ষিণ করে আরিচা ঘাটে এসে সমাবেশ করেন। মোটরসাইকেল বহরে প্রায় পাঁচ থেকে সারে পাঁচশত মোটরসাইকেল সহ সকলে মিলে প্রদক্ষিণ করেন।

এ সময় প্রধান বক্তার বক্তব্য রাখেন সালাউদ্দিন মাহমুদ জাহিদ (এস.এম জাহিদ)। তিনি বলেন গত ৫০ বছরে যে উন্নয়ন হয়নি আমাকে আপনারা ভোট দিয়ে এম.পি বানালে এরচেয়ে বেশি উন্নয়ন করবো। আপনাদের আমার কাছে আসতে হবে না, আমি আপনাদের কাছে যাব এবং আপনাদের সমস্যা শুনে আমি সমাধান দেব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন যতোদিন বিএনপি জামাত অবরোধ করবে আপনারা এভাবে মাঠে থাকবেন,আমি আপনাদের সাথে সব সময় থাকবো। আজ আপনারা সবাই যেভাবে জমায়েত হয়েছেন, তাতে আমি মুগ্ধ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মরে নাই, তার ডাকে সবাই আজ চলে আসে, তার ভালোবাসার টানে লাখো বাঙালি আজও নৌকায় ভোট দেয়। সবার কাছে নৌকার জন্য ভোট চাই।

এ সময়ে সকল বক্তারা বলেন এস.এম জাহিদ ভাই নিপিড়ীত ,অধিকার বঞ্চিত, মানুষের সাথে থাকেন এবং থাকবেন। তিনি এমপি হলে পাটুরিয়া, দৌলদিয়া, নগরবাড়ি, ইউ, সিস্টেম সেতু করে দিবন, সবাই এস.এম জাহিদ ভাইয়ের সাথে থাকবেন এবং দোয়া করবেন। এবং সবাই নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আবার বিজয়ী করে প্রধানমন্ত্রী বানাবেন সবার কাছে এই প্রত্যাশা করি। নৌকা মার্কার ভোট দিয়ে শেখ হাসিনা কে আবার প্রধানমন্ত্রী বানাতে হবে। আমি আপনাদের দুঃখে-কষ্টে পাশে থাকতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন নৌকায় ভোট দিবেন।

এ সময় তার সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন-ভিপি ফরহাদ শ্রম বিষয়ক সম্পাদক সম্পাদক মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ, চকমিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শফিকুল ইসলাম শফিক, ঘিওর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: অহিদুল ইসলাম টুটুল, দৌলতপুর উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি মাহমুদুল হাসান সুমন, সাধারণ সম্পাদক মো: জুয়েল রানা, জাহানার আক্তার উপজেলা ভাইস চেয়ারম্যান দৌলতপুর , নাঈম বিশিষ্ট ব্যবসায়ী, জাকির হোসেন, রাকিবুজ্জামান লিটন যুবলীগ নেতা, রাকিবুজ্জামান রনি সাবেক সহ-সভাপতি মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ, রুবেল স্বেচ্ছাসেবক লীগ নেতা, মিজান খন্দকার আওয়ামী লীগ নেতা, আব্দুল মান্নান শিবালয় আওয়ামী লীগ নেতাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়