হোয়াটসঅ্যাপে পাঠানো ম্যাসেজ যেভাবে এডিট করবেন

আগের সংবাদ

অভিনেত্রীকে চেয়ার ছুড়ে মারল ক্ষুব্ধ দর্শক!

পরের সংবাদ

বিচারকের সই জাল করা দুই পুলিশ পলাতক

প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩ , ৭:১৪ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০২৩ , ৭:১৪ অপরাহ্ণ

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ সাদীর সই জাল করে পরোয়ানা ফেরত কাগজে নিজেরাই সই দিয়ে আসছিলেন পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. ফুয়াদ উদ্দিন ও কনস্টেবল আবু মুসা। বিষয়টি প্রকাশ্যে আশার পর গাঢাকা দিয়েছে তারা।

 

ফুয়াদ উদ্দিন আদালতের মোটরযান শাখার দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ। আর আবু মুসা জেনারেল রেজিস্টার অফিসার (জিআরও) হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

 

আদালত সূত্রে জানা যায়, লাইসেন্স না থাকায় (ঢাকা মেট্রো-ল ২ ৫৫ ৮২২০ এবং ঢাকা মেট্রো- ল ৩৪ ০৯১৮) এই দুটি গাড়ির চালককে জরিমানা করে ট্রাফিক পুলিশ। জরিমানার টাকা না দেওয়ায় তাদের বিরুদ্ধে নন এফআইআর এ পৃথক দুটি মামলা আদালতে পাঠানো হয়েছে। এরপর আদালত দুই চালকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। পরবর্তীতে পরোয়ানা ফেরতের কাগজে বিচারকের সই জাল করেন এসআই ফুয়াদ উদ্দিন ও কনস্টেবল আবু মুসা।

 

এই দুই পুলিশ সদস্যের বিরুদ্ধে সোমবার রাজধানীর কোতোয়ালি থানায় মামলা করেন সিএমএম আদালত-১০ এর বেঞ্চ সহকারী ইমরান হোসেন। একই সঙ্গে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতে কমিশনার বরাবর চিঠি দিয়েছে প্রসিকিউশন বিভাগ।

 

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রসিকিউশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (প্রশাসন) মো. কামরুল আহসান বলেন, আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য হেডকোয়ার্টারে লিখিত অভিযোগ পাঠিয়েছি। তারা পলাতক রয়েছে।

 

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ সাদীর সই জালিয়াতি করায় আদালতের মোটরযান শাখায় দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ ফুয়াদ উদ্দিন ও জিআরও আবু মুসার বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়