সেরা করদাতা হলেন যেসব তারকারা

আগের সংবাদ

গরুর মাংসের কেজি ৬৫০ টাকা

পরের সংবাদ

বিয়ের গুঞ্জনে ভাসছেন রাফসান-সুনেহরা!

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩ , ৮:২৬ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৭, ২০২৩ , ৮:২৬ পূর্বাহ্ণ

বাংলাদেশের জনপ্রিয় ফুড ব্লগার ও ইউটিউবার ইফতেখার রাফসান। সম্প্রতি তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে নেট দুনিয়ায় হৈচৈ ফেলে দিয়েছেন। গত সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেন রাফসান। কী ছিল রাফসানের ওই পোস্টে?

পোস্টে তিনি লেখেন, ‘একটি বড় পদক্ষেপ নিয়েছি এবং আমার জীবনের বড় একটি অধ্যায় শুরু হবে। চলতি সপ্তাহে বড় কিছু ঘোষণা করব আমি। এর আগ পর্যন্ত প্রার্থনায় রাখুন আমায়।’

 

ইফতেখার রাফসানের ওই পোস্টে ১৭ হাজারেরও বেশি প্রতিক্রিয়া জানিয়েছে নেটিজেনরা।

 

এদিকে রাফসানের পোস্টটি নিয়ে নেটিজেনদের মাঝে দেখা দিয়েছে হৈচৈ। বেশির ভাগ মন্তব্যকারীরা এই ফুড ব্লগারকে শুভকামনা জানিয়েছেন।

অনেকে মন্তব্য করেছেন কনটেন্ট ক্রিয়েটর সুনেহরার সঙ্গে বাগদান সারবেন রাফসান। কেননা তরুণ সমাজে ব্যাপক জনপ্রিয় দুই সেলিব্রিটির মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে গত কয়েক বছর ধরেই গুঞ্জন চলছিল। এবার তার সত্যতা মিলতে যাচ্ছে বলেই মনে করছেন নেটিজেনরা।

 

সুনেহরা একজন ফ্যাশন ব্লগার এবং ইনফ্লুয়েন্সার। রাফসান এবং সুনেহরা একসঙ্গেও কনটেন্ট ক্রিয়েট করেন। এতদিন তারা নিজেদের ভালো বন্ধু হিসেবেই দাবি করতেন।

২০১৭ সালে ইউটিউবিং শুরু করেন রাফসান। ‘রাফসান দ্য ছোটভাই’ নামে জনপ্রিয় ইফতেখার রাফসান। শুরুটা ফুড ব্লগিং দিয়ে হলেও এখন নিয়মিত দেখা মিলছে মডেলিং ও টিভিসিতে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়