সম্পদ বেড়েছে শিল্পী মমতাজের, কমেছে ঋণ

আগের সংবাদ

ভয়ংকর ক্ষুধা সংকটের মুখে গাজা : জাতিসংঘ

পরের সংবাদ

বীরেন শিকদারের বার্ষিক আয় ৯৫ লাখ

প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩ , ৭:৪৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ৬, ২০২৩ , ৭:৪৫ পূর্বাহ্ণ
মাগুরা-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. শ্রী বীরেন শিকদারের বার্ষিক আয় ৯৫ লাখ টাকা। আর তার বাড়িতে আসবাবপত্র রয়েছে মাত্র ৩০ হাজার টাকার। নির্বাচনী হলফনামায় তিনি এতথ্য দিয়েছেন।
সোমবার (৪ ডিসেম্বর) মাগুরা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয় থেকে এতথ্য পাওয়া গেছে।
তথ্য অনুযায়ী, মাগুরা-২ আসনের চারবারের সংসদ সদস্য বীরেন শিকদার তার বার্ষিক আয় দেখিয়েছেন ৯৪ লাখ ৫১ হাজার ৬২১ টাকা। যার মধ্যে কৃষিখাত থেকে আয় এক লাখ ১০ হাজার। বাড়ি ও দোকানঘর ভাড়া বাবদ ২০ লাখ ৯৭ হাজার টাকা। ব্যবসা থেকে আয় ৫০ হাজার টাকা। শেয়ার, সঞ্চয়পত্র ও ব্যাংক আমানত থেকে আয় দেখিয়েছেন ৭১ লাখ ৯৪ হাজার ৬২১ টাকা।
অস্থাবর সম্পত্তি হিসেবে দেখিয়েছেন নগদ পাঁচ লাখ টাকা, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানে জমাকৃত অর্থের পরিমাণ তিন লাখ ৫২ হাজার ৪৭২ টাকা। বিভিন্ন সঞ্চয়পত্র ও স্থায়ী আমানতে বিনিয়োগ সাড়ে পাঁচ লাখ টাকা। এছাড়া একটি জিপ গাড়ি, ১০ ভরি সোনা, এক লাখ ২ হাজার টাকার ইলেকট্রনিকস সামগ্রী ও ৩০ হাজার টাকার আসবাবপত্র অস্থাবর সম্পদ হিসেবে দেখিয়েছেন বীরেন শিকদার।
স্থাবর সম্পদ হিসেবে দেখিয়েছেন এক একর ৪৩ শতক জমি। এছাড়া আটটি দোকানঘর, ঢাকার উত্তরায় সাততলা ভবনের দুটিতে এক চতুর্থাংশ অংশ স্থাবর সম্পত্তি হিসেবে দেখিয়েছেন। পেশা হিসেবে উল্লেখ করেছেন আইনজীবী। শিক্ষাগত যোগ্যতা এলএলবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়