মাঠ নিয়ে লজ্জার মুখে ভারতীয় বোর্ড

আগের সংবাদ

নওগাঁ থেকে সব রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা

পরের সংবাদ

ভারতের উত্তরপ্রদেশের সাবান কারখানার গোডাউনে ভয়াবহ বিস্ফোরণ, ৪ জন নিহত

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৩ , ৮:২৫ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১৭, ২০২৩ , ৮:২৭ পূর্বাহ্ণ

ভয়াবহ বিস্ফোরণ যোগীরাজ‍্যে। মঙ্গলবার (১৭ অক্টোবর ) সকালে ভারতের উত্তরপ্রদেশের মিরুটের একটি সাবান তৈরির কারখানার গোডাউনে বিস্ফোরণটি ঘটে। এই ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। আহত ৫ জন। ঘটনায় শোকপ্রকাশ করেছেন মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ। ঘটনার বিষয়ে মিরুটের জেলাশাসক দীপক মিনা জানিয়েছেন, ” সাবান তৈরির কারখানায় বিস্ফোরণটি ঘটেছে। এই দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। ৫ জন আহত হয়েছেন। তাঁদের চিকিৎসা চলছে। আহতরা এখন বিপদমুক্ত।

 

” বিস্ফোরণের কারণ প্রসঙ্গে জেলাশাসক বলেন, ” প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, যন্ত্রপাতিতে কোনও রাসায়নিক ব‍্যবহারের ফলে এই ঘটনা ঘটেছে। তবে বিস্ফোরণ প্রকৃত কারণ খোঁজার চেষ্টা চলছে। এখনও পর্যন্ত মৃতদের পরিচয় জানা যায়নি। মনে করা হচ্ছে তাঁরা এই কারখানার শ্রমিক ছিলেন। তবে যাঁরা মারা গিয়েছেন সকলে পুরুষ ও প্রত‍্যেকের বয়স ১৮ বছরের উপরে।

 

দুর্ঘটনার খবর পেয়ে নিহত ও আহতদের পরিবারের সমবেদনা জানিয়ে শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ‍্যমন্ত্রী যোগী আদিত‍্যনাথ। তিনি জেলা আধিকারিকদের ঘটনাস্থলে পৌঁছনোর নির্দেশ দেন। একই সঙ্গে আহতদের দ্রুত হাসপাতালে ভর্তি করে চিকিৎসা করানোর নির্দেশ ও দেন। তিনি আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়