গাজায় খাদ্য-জ্বালানি সরবরাহ করার আহ্বান জাতিসংঘ প্রধানের

আগের সংবাদ

আইসিসি থেকে সুখবর পেলেন সাকিব-বাবর

পরের সংবাদ

ভারত-পাকিস্তান ম্যাচে থাকছে সালমান খানের গর্জন

প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৩ , ৬:৩৪ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ১২, ২০২৩ , ৬:৩৪ পূর্বাহ্ণ

চলমান আইসিসি ওয়ানডে বিশ্বকাপে দুর্দান্ত শুরু করেছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান। নিজেদের প্রথম দুই ম্যাচে নেদারল্যান্ডস ও শ্রীলঙ্কার বিপক্ষে বড় জয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে বাবর আজমের দল। মেগা এই আসরের আয়োজক ভারতও নিজেদের প্রথম দুই ম্যাচে অস্ট্রেলিয়া ও আফগানিস্তানের জয় তুলে নিয়েছে।

আগামী ১৪ অক্টোবর আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় গড়াবে লড়াই। শোনা যাচ্ছে, এই ম্যাচেই শোনা যাবে বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খানের গর্জন।

বলিউডে মুক্তি পেতে যাচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত সিনেমা ‘টাইগার থ্রি’। ছবির প্রচারের জন্য এই দুই তারকা এখন ব্যস্ত সময় পার করছেন। আগামী ১৬ অক্টোবর আসতে চলেছে টাইগার থ্রির ট্রেলার। তার আগে ছবির নতুন পোস্টারে সামনে এলেন সালমান।

 

টাইগার থ্রির পোস্টারে বন্দুক হাতে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায় সালমানকে। পোস্টারে নজর কাড়ছে সালমানের ছবি। পোস্টার শেয়ার করে ক্যাপশানে লেখা হয়েছে— ‘টাইগার আসছে। ১৬ অক্টোবর আসছে টাইগার থ্রির ট্রেলার। এর জন্য তৈরি থাকুন! ট্রেলার আসতে আর মাত্র ৫ দিন বাকি।

এদিকে টাইগার থ্রি নিয়ে বড় খবর সামনে এসেছে। বিশ্বকাপ ক্রিকেট মাঠেও শোনা যাবে ‘টাইগার’ সালমানের গর্জন। শোনা যাচ্ছে, এটা নিয়ে যশরাজ ফিল্মসের সঙ্গে স্টার স্পোর্টস চ্যানেল কর্তৃপক্ষের একটা বড় চুক্তি হয়েছে। আর এ চুক্তির কেন্দ্রবিন্দুতে ভারত-পাক ম্যাচ ঘিরে।

সূত্রের খবর, শুধু ভারত-পাকিস্তান ম্যাচজুড়েই নয় বাকি গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতেও থাকবে টাইগার থ্রির প্রমোশনের ব্যবস্থা। সালমান খান ইতোমধ্যে নাকি কিছু বিশ্বকাপের থিমভিত্তিক বিজ্ঞাপনের শুটিংও করেছেন। ম্যাচের ফাঁকে ফাঁকে দেখা যাবে সেই প্রমোগুলো।

একটি বিশেষ সূত্র জানাচ্ছে, ‘২০১৯-এ বিশ্বকাপের ম্যাচগুলো ৫০০+ মিলিয়নেরও বেশি দর্শক দেখেছিলেন! ২০১৯-এ ভারত বনাম পাকিস্তানের খেলা দেখেছিলেন প্রায় ২০০+ মিলিয়ন দর্শক! সুতরাং ২০১৩ সালে এ টুর্নামেন্টটি যে জ্যোতির্বিদ্যাগত টাইগার থ্রির প্রচারে ভীষণভাবে সাহায্য করতে পারে বলে মনে করা হচ্ছে। আর সে কারণে এই চুক্তি।’

প্রসঙ্গত, দীপাবলিতে মুক্তি পাবে সালমান-ক্যাটরিনার ‘টাইগার থ্রি’। এর আগে গত মঙ্গলবার ‘জোয়া’র চরিত্রে ক্যাটরিনার একটি লুক সামনে এনেছিলেন নির্মাতারা। যেখানে ক্যাটরিনার হাতেও ছিল বন্দুক। আগ্নেয়াস্ত্র হাতেই দড়ি ধরে ঝুলতে দেখা গেছে ‘জোয়া’ ক্যাটরিনাকে। টাইগার থ্রি যশ রাজ ফিল্মসের ওজি স্পাই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা ও চিত্রনাট্য লিখেছেন আদিত্য চোপড়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়