মাইন বিস্ফোরণে রুশ জেনারেল নিহত

আগের সংবাদ

বাঁশখালী উপকূলে সরকারি জায়গা দখলে নিচ্ছে  প্রভাবশালীরা

পরের সংবাদ

ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান হলেন রেহেনা কাজেমী

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২৩ , ১০:৪০ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১, ২০২৩ , ১০:৪০ পূর্বাহ্ণ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালিব সাদলী পদত্যাগ করায় রেহেনা আক্তার কাজেমীকে ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষণা করে প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।
৩০ নভেম্বর (বৃহস্পতিবার) মন্ত্রণালয়ের উপসচিব ড. মনসুরা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়। এতে উপজেলা পরিষদের কার্যক্রম সুষ্ঠু ভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ বিধিমালা ২০১০ এর ১৫(১) বিধি অনুযায়ী নতুন চেয়ারম্যান কার্যভার গ্রহণ না করা পর্যন্ত প্যানেল চেয়ারম্যান -১ রেহেনা আক্তার কাজেমীকে উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্বসহ আর্থিক ক্ষমতা প্রদান করার বিষয়টি ওই প্রজ্ঞাপন সুত্রে জানা গেছে।
বিষয়টি নিশ্চিত করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী বলেন, দায়িত্ব পালনে সকলের আন্তরিক সহযোগিতা ও পরামর্শ কামনা করছি। যাতে সততার ও ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি।
উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম -১৬ বাঁশখালী আসন থেকে নৌকার মনোনয়ন স্বপ্ন নিয়ে ব্যাক্তিগত কারণ দেখিয়ে গত ১৯ নভেম্বর উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব থেকে পদত্যাগ করেন চৌধুরী মুহাম্মদ গালিব সাদলী, এরই প্রেক্ষিতে পদটি শূন্য হওয়ায় এই সুযোগ লাভ করেন রেহেনা আক্তার কাজেমী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়