মোদিকে খুনের হুমকি ! চরম সর্তক এনআইএ

আগের সংবাদ

১২ অক্টোবর থেকে ২২ দিন মা ইলিশ ধরা নিষিদ্ধ

পরের সংবাদ

মধ্যবিত্তের অসাধারণ গল্পে ওমর মালিকের বাজিমাত

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২৩ , ১১:৫২ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৬, ২০২৩ , ১২:৫৮ অপরাহ্ণ
সিনে মিডিয়ার ব্যানারে ‘মধ্যবিত্ত’ শিরোনামের একটি সিনেমা নির্মাণ করেছেন তানভীর হাসান। পরিচালনার পাশাপাশি সিনেমাটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য করেছেন তিনি।
আমাদের বাস্তব জীবনের প্রতিদিনের চালচিত্রকে উপজীব্য করে ‘মধ্যবিত্ত’ সিনেমার গল্প গড়ে উঠেছে। গল্পে আবহমান বাংলার চিরায়ত চরিত্রগুলো ফুটিয়ে তুলছেন অভিনয় শিল্পীরা। গ্রাম থেকে শহর, ফুটপাত থেকে অট্টালিকা কোনো জায়গার চরিত্র বাদ যায়নি ‘মধ্যবিত্ত’ সিনেমায়।
বুধবার (৪ অক্টোবর) প্রকাশ হয়েছে সিনেমাটির ফার্স্টলুক। ফার্স্টলুকে নজর কেড়েছেন ওমর মালিক। এ ছাড়া প্রয়াত মাসুম আজিজ, এলিনা শাম্মী ও শিশির সরদারকেও দেখা গেছে। শহর আর গ্রামের এক ছায়াও ফুটে উঠেছে ফার্স্টলুকে।
নির্মাতা তানভীর হাসান বলেন, ‌‘এটি আমার প্রথম নির্মাণ। অনেক স্বপ্ন নিয়ে সিনেমাটি বাংলাদেশের দর্শকদের জন্য নির্মাণ করেছি। সিনেমাটি শ্রেণি বিভেদের গল্প তুলে ধরার চেষ্টা করেছি। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত মানুষের জীবন রেখা, সংগ্রাম তুলে ধরেছি। আমার বিশ্বাস সিনেমাটি দেখলে দর্শক নিরাশ হবেন না।’
নির্মাতা আরও জানান, অক্টোবরে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছে টিম। ফার্স্টলুকের পর প্রকাশ হবে ট্রেলার। তারপর মুক্তির তারিখ ঘোষণা করা হবে।
‘মধ্যবিত্ত’ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মাইশা প্রাপ্তি, শমু চৌধুরী, বড়দা মিঠু, শবনম পারভীন, আমির সিরাজী, রেবেকা রউফ, হান্নান শেলী, সোহেল রানা, এইচ কে স্বাধীন, রিয়াজুল রিজু সহ আরও অনেকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়