নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৩

আগের সংবাদ

ঝিনাইগাতীতে ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

পরের সংবাদ

মধ্যরাতে রাস্তায় উচ্ছৃঙ্খলতা, ১২ কিশোর গ্রেপ্তার

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২৩ , ১০:৫৮ পূর্বাহ্ণ আপডেট: অক্টোবর ৮, ২০২৩ , ১০:৫৮ পূর্বাহ্ণ

জনসাধারণের চলাচলের রাস্তায় দলবদ্ধ হয়ে অস্বাভাবিকভাবে চলাফেরা ও চিৎকার চেঁচামেচির অপরাধে ১২ কিশোরকে আটক করেছে পুলিশ। পরে শনিবার (৭ অক্টোবর) দুপুরে গ্রেপ্তারকৃত কিশোরদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, শুক্রবার (৬ অক্টোবর) দিবাগত রাত পৌনে ২টার দিকে ওই কিশোররা রাস্তায় চিৎকার চেঁচামেচি করে। রাস্তায় উচ্ছৃঙ্খল আচরণ করায় আটক ওই ১২ কিশোরের প্রত্যেককে ৫০ টাকা করেছেন জরিমানা করেছেন আমলি আদালত-২-এর বিচারক মো. এমদাদ।

দণ্ডপ্রাপ্তরা হলেন, আবদুল্লাহ আল মামুন, সিরাজপুর ইউনিয়নের আবিদ শাহরিয়ার সিফাত, পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের আহনাফ মাহি, তাহসিন সালমান, পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের মাহমুদুর রহমান জিসান, ৯ নম্বর ওয়ার্ডের মোনতাকিম হোসেন, মেহেদী হাসান, ইসপার হুদা তাবিব, ৮ নম্বর ওয়ার্ডের মো. ইকবাল তাহসিন, আরিফুর রহমান ও ৩নম্বর ওয়ার্ডের সাইফুল ইসলাম।

 

বিষয়টি নিশ্চিত করে আদালতের পরিদর্শক মো. শাহ আলম জানান, পুলিশ আইনের ৩৪ ধারায় সর্বোচ্চ সাজা ৫০ টাকা করে জরিমানা আদায় করে তাদের ভবিষ্যতের জন্য সতর্ক করে জামিন দেওয়া হয়েছে।

 

স্থানীয়রা জানান, শুক্রবার (৬ অক্টোবর) দিনগত রাত ২টার দিকে বিভিন্ন এলাকা থেকে ১২ তরুণ জড়ো হয়ে ওবায়দুল কাদের এমপি সড়কে চিৎকার- চেঁচামেচিসহ উচ্ছৃঙ্খল আচরণ করতে থাকেন। আশপাশের লোকজন তাদের নিবৃত করার চেষ্টা করেন। পরে ব্যর্থ হয়ে তারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জানান, গভীর রাতে জনসাধারণের চলাচলের রাস্তায় দলবদ্ধ হয়ে অস্বাভাবিক চলাফেরা করে এবং চিৎকার চেঁচামেচির কারণে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়