‘সম্মান দিয়ে বিয়ে করে সংসার করার মতো লোকের অনেক অভাব’

আগের সংবাদ

আবারও মা হয়েছি : শ্রীলেখা

পরের সংবাদ

মনোনয়ন ফিরে পেতে যা করলেন শিল্পী ডলি সায়ন্তনি

প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:১৮ অপরাহ্ণ আপডেট: ডিসেম্বর ৫, ২০২৩ , ১২:১৮ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) হয়ে পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসন থেকে নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন শিল্পী ডলি সায়ন্তনী। সেই অনুযায়ী মনোনয়নপত্রও জমা দিয়েছিলেন। কিন্তু ক্রেডিট কার্ডসংক্রান্ত খেলাপি ঋণের কারণে পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান তার মনোনয়ন বাতিল করেন। আর তাই মনোনয়নপত্র ফিরে পাওয়ার জন্য ক্রেডিট কার্ডের বকেয়া পরিশোধ করে ইসিতে আপিল করেছেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আপিল দায়ের, শুনানি ও নিষ্পত্তির জন্য অস্থায়ীভাবে দুই নম্বর বুথে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপপরিচালক মোহাম্মদ নুরুল হাসান ভূঁইয়ার কাছে তিনি আবেদনটি জমা দেন।

 

ডলি সায়ন্তনী বলেন, আমার ছোট একটা ক্রেডিট কার্ডের ঝামেলা ছিল, যেটা নলেজে ছিল না। বাচ্চা বাইরে পড়াশোনা করে সেজন্য দেশের বাইরে যাওয়া-আসা করা লাগে। ক্রেডিট কার্ডের অ্যামাউন্ট পরিশোধ করে ইসিতে এসেছি।

 

কত টাকা বকেয়া ছিল? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, খুব কম টাকা, বলার মতো না। যে অভিযোগটা আসছে এটা আসলেই আমার ভুল ছিল। কারও ষড়যন্ত্র দেখছি না। এটা আমি খেয়াল করিনি। তবে আশা করছি, আমার মনোনয়নপত্রের বৈধতা পাবো।

ভোটের মাঠে লড়াই করা প্রসঙ্গে জনপ্রিয় এই কণ্ঠশিল্পী বলেন, দীর্ঘদিনের ইচ্ছা আমার এলাকার মানুষের জন্য কিছু করার। সেজন্য এলাকাবাসীসহ সবার সহযোগিতা চায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়