জাতীয় স্মৃতিসৌধে সর্বস্তরের মানুষের ঢল

আগের সংবাদ

মহান বিজয় দিবসে বিএমএসএফ জাজিরা উপজেলা শাখার শ্রদ্ধাঞ্জলি

পরের সংবাদ

মহান বিজয় দিবসে বাঁশখালী সাংবাদিক সমিতির শ্রদ্ধাঞ্জলি

প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩ , ৬:১৫ পূর্বাহ্ণ আপডেট: ডিসেম্বর ১৬, ২০২৩ , ৬:১৫ পূর্বাহ্ণ
১৬ ডিসেম্বর বাঙালি জাতির আনন্দ ও গৌরবের দিন মহান বিজয় দিবসে বাঁশখালী উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পমাল্য অর্পণ করেছে বাঁশখালী সাংবাদিক সমিতি (বাঁসাস)।
১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তানদের দীর্ঘ ৯ মাস মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসটি সারাদেশে ঝাঁকজমক ও উৎসবমুখর  আয়োজনের মধ্যদিয়ে পালিত হয়।
তারই ধারাবাহিকতায় ১৬ ডিসেম্বর (শনিবার) দিনের প্রথম প্রহরে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাঁশখালী উপজেলা  কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন বাঁশখালী সাংবাদিক সমিতি (বাঁসাস)’র নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন, বাঁশখালী প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বাঁশখালী সাংবাদিক সমিতির উপদেষ্টা মুহাম্মদ মুহিবুল্লাহ ছানুবী, বাঁশখালী সাংবাদিক সমিতির উপদেষ্টা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ্ মোহাম্মদ শফি উল্লাহ, বাঁশখালী সাংবাদিক সমিতির আহবায়ক আবু বক্কর বাবুল, যুগ্ন-আহ্বায়ক জোবাইর চৌধুরী, সিনিয়র সদস্য আনোয়ারুল আজিম সাইফী, সদস্য সচিব মুহাম্মদ মিজান বিন তাহের, সদস্য শিব্বির আহমদ রানা, মুহাম্মদ দিদার হোসাইন, আফনান চৌধুরী, রিয়াদুল ইসলাম রিয়াদ প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়