সরফভাটা ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আগের সংবাদ

মানিকগঞ্জ -১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন সালাউদ্দিন মাহমুদ জাহিদ

পরের সংবাদ

মহেশপুরের কুসুমপুরে দোকান বাকি আদায়ের নামে এক ব্যক্তির উপর নগ্ন হামলা, মোবাইল ও টাকা লুটপাট

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩ , ৩:১৪ অপরাহ্ণ আপডেট: নভেম্বর ২৬, ২০২৩ , ৩:২৯ অপরাহ্ণ

সামান্য কয়েকটি টাকা দোকান বাকি আদায়ের নামে মহেশপুরের কুসুমপুর গ্রামে একদল দুর্বৃত্ত একজন নিরীহ খরিদ্দারের উপর সংঘবদ্ধ হামলা চালিয়ে ন্যাক্কারজনক পরিস্থিতি সৃষ্টি করেছে। এ সময় তারা উক্ত ব্যক্তির উপর হামলার পাশাপাশি তার বাটন মোবাইল ও টাকা পয়সা লুট করে বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে গ্রামের অভ্যন্তরে দুটি পক্ষের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, কুসুমপুর মাঠপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে নাজমুল হোসেন (৩২) দীর্ঘ দিন ধরে একই এলাকার হাসান (২৬) এর চায়ের দোকানের নিয়মিত ক্রেতা। মাঝে মাঝে নাজমুল বাকিতেও হাসানের দোকান থেকে চা পান ও অন্যান্য জিনিস ক্রয় করতো। ইতোমধ্যে হাসানের ভাষ্য অনুযায়ি তার দোকানের খাতায় নাজমূলের ৭৫৭ টাকা বকেয়া জানতে পারে নাজমূল।

 

এরপর ২৫শে নভেম্বর সন্ধ্যারাত ৭টার সময় নাজমুল উক্ত বকেয়া টাকার মধ্যে ২০০ টাকা জমা দিতে হাসানের দোকানে যায়। কিন্তু দোকানদার নাজমুল তাৎক্ষণিক সমুদয় টাকা পরিশোধের জন্য হাসানকে চাপ প্রয়োগ ও গালিগালাজ করতে থাকলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি ও মৃদু ধাক্কাধাক্কি হয়। এসব দেখে পূর্ব পরিকল্পনা অনুযায়ি হাসানের পক্ষ নিয়ে তার সহোদর বাবলুর ছেলে ইব্রাহিম(৩২), হোসেন মন্ডলের দুই ছেলে ইন্তা ও হাইস্কুল মাষ্টার রফিকুল ইসলাম ওরফে খোকন (৪০) কাঠের বাটাম ও কাঠের চ্যালা দিয়ে নাজমুলের উপর ঝাপিয়ে পরে। এতে নাজমুলের শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক(নীলফোলা) জখম করে এবং নাজমূলের কাছে থাকা ২০ হাজার টাকা লুটে নেওয়ার পাশাপাশি নাজমুলের কাছে থাকা একটি বাটন মোবাইলও ছিনিয়ে নেয়। ওই মোবাইলের মধ্যে ওই সময় 01910-467439 বাংলা লিংক সিম চালু অবস্থায় ছিলো।

 

এই মারপিট ও টাকা মোবাইল লুটপাটের ঘটনাটি সে সময় হাসানের দোকানে উপস্থিত খরিদ্দার একই এলাকার জালাল মন্ডলের ছেলে মো: হাসান(২৪) ও আব্দুল মন্ডলের ছেলে মোহাম্মদ আলী(২৭) প্রত্যক্ষ করেন বলে সাংবাদিকদের জানান।

এ ঘটনায় এলাকায় উভয় পক্ষের মধ্যে টানটান উত্তেজনা বিরাজ করছে।

এ বিষয়ে মামলা করবেন বলে মারপিটের শিকার নাজমুল হোসেন এই প্রতিবেদককে নিশ্চিত করেন।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়