কলাপাতায় খাবার খাওয়ার গুণাগুণ

আগের সংবাদ

জাজিরায় অপহরণের ৭ দিন পর কিশোরী উদ্ধার, আটক-১

পরের সংবাদ

মহেশপুরে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ২ ব্যবসায়ী আটক, মাইক্রোবাস জব্দ

প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩ , ২:৪৯ অপরাহ্ণ আপডেট: অক্টোবর ২, ২০২৩ , ২:৪৯ অপরাহ্ণ

ঝিনাইদহের মহেশপুর থেকে বিপুল পরিমাণ মাদকসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের সঙ্গে থাকা একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

 

রোববার (১ অক্টোবর) রাতে উপজেলার সীমান্তবর্তী গুড়দহ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃত মাসুম মোড়ল ও ইমরান নাজির যশোরের বাসিন্দা।

সোমবার (২ অক্টোবর) দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

 

পুলিশ সুপার আজিম-উল-আহসান জানান, মাদকদ্রব্য উদ্ধার ও আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ চেকপোস্ট বসিয়ে নিয়মিত সন্দেহভাজন যানবাহন ও ব্যক্তিদের তল্লাশি কার্যক্রম পরিচালনা করে থাকে। এই ধারাবাহিকতায় গেল রাতে মহেশপুর উপজেলার গুড়দহ বাজারে চেকপোস্ট পরিচালনাকালে সন্দেহভাজন একটি মাইক্রোবাসের গতিরোধ করে তল্লাশি করা হয়। সেসময় গাড়ির পেছনে ৩টি বস্তার ভেতর থেকে ৪০৬ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। গাড়িসহ যার আনুমানিক মূল্য ২১ লাখ ২৫ হাজার টাকা।

 

আটককৃত আসামিদের বিরুদ্ধে মহেশপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) রাজু আহমেদ, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান, ডিবি ওসি শাহীন উদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, রুপান্তর প্রতিদিন এর দায়ভার নেবে না।

জনপ্রিয়